নুর হোসেন ‘দেশের বিভিন্ন স্থানে কি হচ্ছে?’

0

লাইভ নারায়ণগঞ্জ : মহানগর ইসলামী আন্দোলনের সহসভাপতি নুর হোসেন বলেছেন,একমাত্র ইসলামী হুকুমতের মাধ্যমেই দেশে শান্তি স্থাপন করা সম্ভব। কোরআন-সুন্নাহ অনুযায়ী দেশ পরিচালিত হলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে।

শুক্রবার (১লা নভেম্বর) সকাল ১০টায় বন্দর প্রেসক্লাব সংলগ্ন শিশু নিকেতনের সামনে যুব আন্দোলনের উদ্যোগে র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,দেশের বিভিন্ন স্থানে আজ কি হচ্ছে? ছাত্রলীগের ক্যাডাররা বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করল,ভার্সিটিতে গনধর্ষণ করে সেঞ্চুরী করছে। যুবলীগ নামধারীরা ক্যাসিনো চালিয়ে জুয়া খেলছে,মাদকের ব্যবসা করছে। ছাত্রলীগ-যুবলীগ এখন দেশে জঙ্গীলীগে রুপান্তরিত করছে। এ অবস্থা থেকে পরিত্রান পেতে আমাদের ইসলামী আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে এগিয়ে যেতে হবে।

বন্দর থানা যুব আন্দালনের সভাপতি মোঃ জুয়েল ও ইসলামী আন্দোলন বন্দর থানা পশ্চিমের সেক্রেটারী শফিকুল ইসলামের সঞ্চালনায় মোঃ জুয়েল খানের সভাপতিত্বে র‌্যালীতে অংশ নেন মহানগর যুব আন্দোলনের সহসভাপতি ডা.মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বন্দর থানা পশ্চিমের সেক্রেটারী মোঃ রফিকুল ইসলাম,বন্দর থানা শ্রমিক আন্দোলনের আহ্বায়ক খলিলুর রহমান প্রমূখ।

0