‘নগরীর বালুর মা‌ঠে ম‌দের বার, পরিস্থিতি ঘোলাটে হবে’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, ছোট একটি শহর নারায়ণগঞ্জ। বিভিন্ন জেলা থেকেই লোকজন এসে থাকেন এখানে। নানা অঘটনও ঘটে এই শহরে।

তিনি বলেন, এরই মধ্যে চাষাঢ়ার ভাষা সৈনিক রোডের প্যারাডাইজ ক্যাসেল নামক ভবনে একটি বার যদি শহরের উপর চালু হয়। তাহলে শহরের পরিস্থিতি আরও ঘোলাটে হবে। সব থেকে বড় কথা হচ্ছে বারের ফ্লোরের নিচেই একটি কমিউনিটি সেন্টার, পাশে ঐতিহ্যবাহী নূর মসজিদ, সাথেই রয়েছে প্রেস ক্লাব।

তিনি আরও বলেন, বার চালু হলে মুসল্লিরা যাবে কোথায়, আর আমরা সাংবাদিকেরাইরা যাবো কোথায়? তাই জনস্বার্থে এই বার চালু করতে দেওয়া যাবে না।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম এক মতবিনিময় সভা অংশ নেন।

প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, আরিফ আল দিপু, বর্তমান সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, শরিফ উদ্দিন সবুজ, সহ-সভাপতি আনিসউর রহমান আনিস, যুগ্ম সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রণব কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ আহসান সাদিক, কার্যকরী কমিটির সদস্য রফিকুল ইসলাম রফিক ও আফজাল হোসেন পন্টি।

এ ছাড়াও উপস্থিত ছিলেন লাইভ নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী মোহাম্মদ কামাল হোসেন, নারায়ণগঞ্জটুডের সম্পাদক সীমান্ত প্রধান, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফকরুল, যুগের চিন্তা ২৪ এর প্রধান নির্বাহী মোশতাক আহমেদ শাওনসহ আরো বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ও পুলিশের কর্মকর্তাবৃন্দ।

0