নেতাকর্মীদের ধৈর্য্যধারণ ও একতাবদ্ধ থাকার আহবান জানালেন তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীদের ধৈর্য্য সহকারে একতাবদ্ধ থেকে পরিস্থিতি পর্যবেক্ষণের আহবান জানিয়েছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড.তৈমূর আলম খন্দকার। এছাড়াও বিভিন্ন মামলায় গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দাবী করেছেন তিনি।

মঙ্গলবার (১ জানুয়ারী) প্রেরিত এক বার্তায় এসব তথ্য জানানো হয়। বার্তায় আরো জানানো হয়,
মঙ্গলবার এক বিবৃতিতে বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শত বাধা বিপত্ত্বি সত্ত্বেও হামলা মামলা মাথায় নিয়ে আপনারা গণতন্ত্র রক্ষার জন্য নির্বাচনী মাঠে থেকে যে বীরত্বের পরিচয় দিয়েছেন সেজন্য আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে আপনাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

এড,তৈমূর বলেন, ৩০শে ডিসেম্বর জাতির ইতিহাসে এক কালো দিনের জন্ম হলো,এ নির্বাচন জাতি প্রত্যাখান করেছে। আমাদের হতাশ ও বিভক্ত করার জন্য অনেকে চেষ্টা করবে,আপনারা নেতাকর্মীরা দলের প্রাণ আপনারা একতাবদ্ধ থেকে তা ধৈর্য্য সহকারে প্রতিহত করবেন। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে নেতাকর্মীদের ধৈর্ষ্য সহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলার পরামর্শ দিয়েছেন।এড.তৈমূর বলেন কয়েকদিনের মধ্যেই আমরা কর্মী সভা আহবান করে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমাদের সাংগঠনিক কার্যক্রম জোড়দার করবো ইনশাল্লাহ। তিনি মামলা মোকাবেলার জন্য নেতাকর্মীদের তার সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন।

এড.তৈমূর আলম খন্দকার ইতিপূর্বে গ্রেফতারকৃত বিএনপি নেতা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি,মহানগর যুবদল নেতা মোজাম্মেল হক,সোহেল রানা,সোহেল খান বাবু সহ সকল নেতাকর্মীর মুক্তি দাবী করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
0 Comments
Inline Feedbacks
View all comments