নেত্রী যতদিন থাকবে, ততদিন মানুষ ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখবে: শাহ্ নিজাম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনাভাইরাস নামে এক মহামারি তছনছ করে দিয়েছে মানুষের জীবন ও জীবিকা। কেউ চাকরি হারিয়েছেন, কেউ ব্যবসা। সর্বাধিক ক্ষতিগ্রস্ত নিম্নমধ্যবিত্ত শ্রেণির লোকেরা। সংসদ সদস্য শামীম ওসমান এই দুর্দিনে বিপদগ্রস্ত সেই সব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

আজ (বুধবার) দুপুরে ফতুল্লার এনায়েত নগর ইউনিয়নে শামীম ওসমানের নামে আসা বিশেষ বরাদ্দ থেকে সরকারি ত্রাণ দিয়েছে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

প্রথম দিনে ৬‘শ মানুষকে ২০ কেজি করে চাল দেওয়া হয়েছে। পর্যায় ক্রমে ইউনিয়নটির ২ হাজার মানুষকে এ ত্রাণ দেওয়া হবে।

বিতরণ শেষে শাহ্ নিজাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এটা কোন ত্রান না, এ গুলো হলো মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী। প্রতিটি মানুষের বেচেঁ থাকার স্বপ্ন। আমার নেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে। ততদিন বাংলাদেশের মানুষ ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখবে। মাননীয় সাংসদ জননেতা আলহাজ্ব শামীম ওসমানের একান্ত প্রচেষ্টায় এই বিশেষ বরাদ্দ এসেছে। তাই আমার নেতা শামীম ওসমান যতদিন আছেন। ততদিন নারায়ণগঞ্জ-৪ আসনের মানুষ অনাহারে থাকবে না। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা শামীম ওসমানের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাদের সুস্থ্য রাখে।

এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরাফাত আবেদীন খুশবু, স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা।

প্রসঙ্গত, এর আগেও শামীম ওসমান নিজ উদ্যোগে প্রায় ১ কোটি টাকা দিয়ে গরীব অসহায় ও দরিদ্রদের সহযোগীতা করেছেন।

0