নেত্রী যতদিন বেঁচে থাকবে, ততদিন কেউ না খেয়ে মরবে না: ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনার এই ভয়াবহ পরিস্থিতি উন্নত দেশ গুলোরই সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে। অথচ, আমাদের দেশের মতো মধ্যবিত্ত দেশে একজন মানুষও না খেয়ে মরেনি। আমার নেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবে, ততদিন এই দেশের মানুষ না খেয়ে মরবেও না।

সোমবার (২৯ জুন) বিকালে বন্দরের ফরাজিকান্দা বালুর মাঠের পাশে এক কর্মসূচি থেকে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে ফরাজিকান্দা গুডলাক ক্লাবের আয়োজনে বৃক্ষরোপন ও ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করা হয়।

আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করেছে তারা সবাই শহীদ হয়েছেন। আওয়ামীলীগ এই করোনায় অনেক কিছু হারিয়েছে। তারপরেও অনেক সহসিকতার সাথে করোনা ভাইরাস মোকাবেলা করছে প্রধানমন্ত্রী। আপনরা সবাই তার জন্য দোয়া করবেন।

বন্দর উপজেলার ফরাজিকান্দা গুডলাক ক্লাবের সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ রশীদ ও সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

এছাড়াও উপস্থিত ছিলেন বাবু, মাসুদ ও আলমগীর প্রমুখ্য।

এর আগে বন্দরের বুরুন্দী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জুলহাস সরকারের সভাপতিত্বে করোনায় মৃতদের স্মরণে আয়োজিত দোয়া-মাহফিলে প্রধান অতিথি ছিলেন আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

সন্ধ্যায় মুসাপুর ডুমরা তলায় আলমগীর মাস্টারের সভাপতিত্বে বিক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করে বঙ্গবন্ধু পাঠাগার। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল। মুসাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, মো. আমির হোসেন, জনি প্রমুখ।

0