নোয়াখালীর বিএনপি নেতা নারায়ণগঞ্জে গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ: নেয়াখালীর বেগমগঞ্জের বিএনপি নেতা টিটু হায়দারকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি ৪ নং আলীপুর ইউনিয়নের যুবদল নেতা।

রবিবার (২৪ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ একটি বিশেষ অভিযান চালিয়ে চিটাগাং রোডের একটি সেলুন থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আবু হানিফ টিটু টিটুকে আটকের পর বেগমগঞ্জ থানা থেকে আমাদেরকে জানানো হয় তার বিরুদ্ধে সাত থেকে আটটি মামলা রয়েছে এবং সে এসব মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তবে সে ছাত্রদল বা যুবদল নেতা কিনা সেটি আমাদের জানা নেই। থানার সেই মামলার পরিপ্রেক্ষিতে আমরা টিটু হায়দারকে গ্রেপ্তার করি। এর পর তাকে নারায়ণগঞ্জ আদারতে প্রেরন করা হয়। তাকে নিয়ে যেতে বেগমগঞ্জ থানা পুলিশ এখানে আসবে বলে আমাদেরকে জানানো হয়।

যুবদল নেতা টিটু হায়দারের স্ত্রী নুসরাত জাহান মনি জানান, তিনি নোয়াখালী থেকে রাজধানীর ডেমরার হাজীগঞ্জ তার খালাতো বোনের বাসায় বেড়াতে আসেন। তার অপরাধ একটাই তিনি শুধু বিএনপির রাজনীতি করেন, এলাকায় যথেষ্ট সুনাম আছে। এ সময় তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, আমার স্বামীর অপরাধ থাকলে আদালত তার বিচার করবে।

উল্লেখ্য, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলেছিলেন, গত ৮ জুলাই টিটুকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। আমি অবিলম্বে টিটুকে জনসম্মুখে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর আহ্বান জানাচ্ছি।

0