ন্যায়ের আলো সামাজিক সংগঠনের মানববন্ধন

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : সড়ক দূর্ঘটনা প্রতিরোধ ও সড়ক পরিবহন আইন বাস্তবায়নে সিদ্ধিরগঞ্জে এম.এস টাওয়ারের সামনে মানবন্ধন করেছে ন্যায়ের আলো সামাজিক সংগঠন। তাদের স্লোগান ছিল, “আমাদের সড়ক নিরাপদ হোক”।

২ডিসেম্বর(সোমবার) সকাল ১০টা ৩০মিনিটে সিদ্ধিরগঞ্জে পুল সংলগ্ন এম.এস টাওয়ারের সামনে “আমাদের সড়ক পথ নিরাপদ হোক” স্লোগানে ন্যায়ের আলো সামাজিক সংগঠনের আয়োজনে সড়ক দূর্ঘটনা প্রতিরোধ ও সড়ক পরিবহন আইন বাস্তবাযনে পরিবহন শ্রমিকদের সচেতনার দাবিতে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে মাহমুদ কলি হারুনের সভাপতিত্বে সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মাহবুব হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সম্পাদক হারুন সিকদার, সিরাক-বাংলাদেশ প্রতিনিধি নাজমুল হাসান অস্কার, আরটিম সামাজিক সংগঠনের সভাপতি রাকিবুল ইসলাম ইফতি প্রধান, বাংলাদেশ ছাত্র ফেডারেশন সিদ্ধিরগঞ্জ থানা সংগঠক সাইদুর রহমান।
মানববন্ধনে সংহতি জানিয়ে অারো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুল, ইউনাইটেড সিদ্ধিরগঞ্জের এডমিন তরুণ নির্মাতা হুমায়ুন কবির রনি। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য্যসদস্য ও নেতৃবৃন্দ।
বক্তারা তাদের আলোচনায় বলেন, দেশ এক উট্বট উটের পিটে সোয়ারি করেছে যেখানে কেউ কাউকে তোয়াক্কা করছে না। বিনা ভোটের সরকার দেশকে স্বাধীনতার আকাঙ্ক্ষার উল্টো পথে পরিচালত করছে পিয়াজের দাম থেকে শুরু করে সড়কের লাশের মিছিল, পরিবহন শ্রমিককে নানা চাঁদা ও সড়কে অব্যাবস্থাপনায় বন্ধি করে সড়কে নৈরাজ্য টিকিয়ে রেখেছে তাই সর্বত্র আাস্তার সংকট লুটপাট অাহুত পরিস্থিতির জন্য দায়ী।

সরকার আবারো বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত কার্যত আরো ভয়াবহ করার শঙ্কা জানিয়ে সকল পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে জনগণের নিরাপদ সড়ক ও জীবনের বিধান করার আহবান জানান।

0