পরনিন্দা-পরচর্চা-হিংসা-ভেদাভেদ ভুলে অসহায়দের পাশে দাড়ান: গিয়াসউদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, এই মূহুর্তে করোনায় কেউ মারা গেলে ইচ্ছা থাকা সত্বেও জানাজায় শরীক হওয়া যাবে না। বিশ্বের যেখানে যেই আছি, আমরা মানবতার ডাকে সাড়া দিয়ে মানবিক দৃষ্টিকোন থেকে, মানুষের সেবা করবো। আমরা সকলেই আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য কাজ করবো। সকলের প্রতি অনুরোধ, সকল প্রকার পরনিন্দা, পরচর্চা, হিংসা, ভেদাভেদ ভুলে অসহায়দের পাশে আমরা দাড়াবো। যাদের যা প্রয়োজন তাদের নিকট সেই সামগ্রী নিয়েই তাদের পাশে দাড়াবো। এখন আমাদের মানবিক ও মহান আল্লাহর সন্তুষ্টির দিকে তাকাতে হবে।

৩ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জের বিত্তবান, শিল্পপতিদের প্রতি আহ্বান জানিয়ে গিয়াসউদ্দিন বলেন, শ্রমিক-কর্মচারীরা আজ কর্মহীন। তাদের সাহায্যে এগিয়ে আসুন।

ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে গিয়াসউদ্দিন বলেন, এই দূর্যোগময় মূহুর্তে ব্যবসায় অধিক মুনাফার চিন্তা না করে, মানবিক গুণাবলী নিয়ে নারায়নগঞ্জের মানুষের পাশে দেশবাসীর পাশে দাড়াবেন।

সকল পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়ে সাবেক সংসদ সদস্য বলেন, মানুষের কাছে সুনাম, লোভ কিংবা দলীয় স্বার্থে নয় বরং মানবিক দিক ও আল্লাহর সন্তুষ্টির জন্য অসহায় মানুষের পাশে দাড়াতে হবে।

0