পাগলায় মোবাইল হাট শোরুমের উদ্বোধনে শ্রমিকনেতা পলাশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ও ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ নারায়ণগঞ্জের পাগলায় মোবাইল হাট নামে একটি মোবাইল শোরুমের উদ্বোধন করেছেন।


বৃহস্পতিবার (৯ জুলাই) পাগলা বাজারের হাজী ইউনুস সুপার মার্কেটের নিচতলায় এই শোরুমটির উদ্বোধনের প্রধান অতিথি ছিলেন তিনি।

তিনি এর কর্ণধার মোঃ হুমায়ুন কবিরকে বলেন, একটি প্রতিষ্ঠানের প্রতি একজন গ্রাহকের তখনই আস্থা জন্মায়, যখন গ্রাহক তার কাঙ্ক্ষিত পণ্যের টেকসই ও গুণগত মানের নিশ্চয়তা পায়। আমি বিশ্বাস করি মোবাইল হাট গ্রাহকদের উত্তম সেবা ও গুণগত মানের নিশ্চয়তা প্রদান করবে। পাশাপাশি  গ্রাহকদের আস্থা ও ভালবাসা অর্জনের মাধ্যমে এ প্রতিষ্ঠানের  প্রচার ও প্রসার ঘটবে। আপনারা সব সময় লক্ষ্য রাখবেন গ্রাহকেরা যেন কোন ভাবেই প্রতারিত না হয়।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি ও মোবাইল হাট শোরুমের কর্ণধার আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু,  সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন রাজু, জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সহসভাপতি হাজী মোঃ আবুল হোসেন, বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ নুরুল ইসলাম, পাগলা শাখার সম্পাদক মোঃ জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ বশির মিয়া, দপ্তর সম্পাদক মোঃ শফিকুর রহমান,আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রাহাত, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আক্তার হোসেন, হাজী মোঃ রফিকুল ইসলাম, মোঃ মাজহারুল আলম মিথুন, পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের কোষাধ্যক্ষ মোঃ জাহিদ হাসান বেলাল, মোবাইল হাটের পরিচালক রিমন শিকদার প্রমুখ।
0