পাবনা’কে হারিয়ে চ্যাম্পিয়ন স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স

0

লাইভ নারায়ণগঞ্জ: ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামলো ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী টেনিস টুর্নামেন্ট-২০২০ এর।

৮ মার্চ শুরু হয়ে ১৪ মার্চ (শনিবার) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিঃ টেনিস কোর্টে এ টুর্নামেন্টের সমাপ্তি ঘোষণা করা হয়।

টুর্ণামেন্টে ঢাকা অফিসার্স ক্লাব(লাল) স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স পাবনাকে পরাজিত করে চ্যাম্পিয়ণ হবার গৌরব লাভ করেছে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন না.গঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

শুভেচ্ছা বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নাঃগঞ্জ ক্লাব লিঃ এর প্রেসিডেন্ট তানভীর আহমেদ টিটু।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সচিব মেসবাহ উদ্দিন ও জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আসলাম।

অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন ডা.একেএম শফিউল আলম ফেরদৌস।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সেলিম রেজা, সদর ইউএনও নাহিদা বারিক, ক্রীড়া সংস্থার সহ সভাপতি কে.ইউ.আকসির ও ফারুক বিন ইউসুফ পাপ্পু।

এছাড়াও ছিলেন- না.গঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, সদস্য রবিউল হোসেন, মাহমুদা ইকবাল, সিরাজ উদ্দিন আহমেদ, জাকির হোসেন শাহিন, গৌতম কুমার সাহা, জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া সহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে,নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর সহযোগিতায় এবং নারায়ণগঞ্জ চেম্বার অব কমাস‘ এন্ড ইন্ডষ্ট্রির সৌজন্যে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল।

0