পিকআপ ভ্যান দিয়ে ৭ সবজি বিক্রেতার টাকা ছিনতাই, আহত ২

0

লাইভ নারায়ণগঞ্জ: পিকআপভ্যান দিয়ে ইজিবাইকের গতিরোধ করে ৭ সবজি বিক্রেতার আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে  ছিনতাইকারীরা। ২৭ জানুয়ারী ( বুধবার ) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের কুশাবো এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ইজিবাইক চালকসহ এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে আহত করে ছিনতাইকারীরা।  


সবজি বিক্রেতা ফয়সাল আহমেদ জানান, তিনিসহ ৭ সবজি বিক্রেতা উপজেলার পিতলগঞ্জ এলাকার বাসিন্দা। তারা প্রতিদিন গাউছিয়া পাইকারী সবজি বাজার থেকে মালামাল কিনে এনে স্থানীয় কা ন বাজারে বিক্রি করেন। প্রতিদিনের মতো ভোরে তারা একটি ইজিবাইক নিয়ে সবজি কেনার উদ্দেশ্যে কা ন থেকে গাউছিয়ার উদ্দেশ্য রওয়ানা হন। এশিয়ান হাইওয়ে সড়কের কুশাবো এলাকায় পৌছেলে একটি পিকআপভ্যান দিয়ে ৫/৬ ছিনতাইকারী তাদের ইজিবাইকটির গতিরোধ করে ছুরি ও পিস্তল বের করে সকলকে জিম্মি করে ফেলে। এসময় ব্যবসায়ীদের সাথে থাকা নগদ ২ লাখ ৩৫ হাজার টাকা এবং ৫ টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। বাঁধা দেওয়ায় ছিনতাইকারীরা ব্যবসায়ী জসিম ইজিবাইক চালক সিদ্দিককে ছুরিকাঘাত করে। পরে পিকআপভ্যানটি দ্রুত গতিতে পালিয়ে যায়। আহত দুজনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে’।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিমউদ্দিন মজুমদার বলেন, ‘এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়া বাইপাস সড়ক ও মহাসড়কে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে’।

0