পিপিএম পদক পাচ্ছে না.গঞ্জ পুলিশের ৫ সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাহসিকতার স্বীকৃতি হিসেবে নারায়ণগঞ্জের ৫ পুলিশ সদস্যকে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) তুলে দিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী রোববার (২৩ জানুয়ারি) পর‌্যন্ত রাজারবাগ পুলিশ লাইন মাঠে পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পদক তুলে দিবেন।

পদক প্রাপ্তরা হলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ও বন্দর ফাঁড়ির ইনচার্জ মো. রেজাউল করিম।

মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা, শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশসংনীয় অবদানের জন্য মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে রাষ্ট্রপতির পুলিশ পদকের জন্য (পিপিএম সাহসিকতা) মনোনীত করা হয়।

এ ব্যাপারে পদক প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, অতীতে বাংলাদেশ পুলিশকে জনগণের বন্ধুতে পরিনত করতে কাজ করেছি, ভবিষ্যতেও করবো। তবে, এই পদক আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করবে। এর ফলে অতীতের যেকোনো সময়ের চেয়েও বেশি কাজ করার উৎসাহ জাগবে।

এদিকে, ৫ সদস্য পিপিএম পদক প্রাপ্তিতে জেলা পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইজিপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।