পুত্রের নামে ‘ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করলেন অয়ন ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: আরজিয়ান ওসমান চ্যালেঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের খেলাধুলা বিষয়ক সম্পাদক ইমতিনান ওসমান অয়ন। ১৬ জানুয়ারী (শনিবার) বিকেলে ফতুল্লার ইসদাইরস্থ ওসমানী পৌর স্টেডিয়ামে ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে আয়োজিত ওই টুর্নামেন্টে ১৩টি দল অংশ নিচ্ছে।

ভার্চুয়ালি যুক্ত হয়ে ইমতিনান ওসমান অয়ন বলেন, ‘অনুষ্ঠানে যারা উপস্থিত হয়েছেন তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি অসুস্থতার কারণে উপস্থিত হতে পারছি না। আজকের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করছি’।

বিশেষ অতিথির বক্তব্যে শাহ্ নিজাম বলেন, ‘নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনকে নতুন করে স্বপ্ন দেখাচ্ছেন আমার আদরের প্রিয় ব্যক্তি টিটু। এই অনুষ্ঠানের দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করেছি। নাসিম ওসমান, সেলিম ওসমান, শামীম ওসমানের অনুষ্ঠানে আমি বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পেয়েছি ও গিয়েছি। আজকে অয়ন ওসমানের প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পেয়ে ধন্য মনে করছি। অয়ন ওসমানের কাছে দাবি, তার ছেলের অনুষ্ঠানেও যেন বিশেষ অতিথি হিসেবে দাওয়াত পাই। আল্লাহ যেন সেই নেক হায়াত দান করেন। খেলাধুলার মাধ্যমে আমরা মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে পারবো’।

সভাপতির বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, ‘অয়ন শারীরিক অসুস্থতায় উপস্থিত হতে পারেননি। বেশ কয়েকদিন অসুস্থ থাকার পর, মাঝে সুস্থ হয়ে উঠেন। আবার এখন অসুস্থ। সন্তানের অনুষ্ঠানে বাবা চায় অবশ্যই উপস্থিত হতে, কিন্তু আজ অয়ন উপস্থিত হতে না পারায় ক্ষমাপ্রার্থনা করছি আপনাদের নিকট। আজকের অনুষ্ঠানের পরিচালনাকারী সিদ্দিক সাহেব। সে নিজের থেকে বেশি খেয়াল করেন তার আয়োজনের প্রতি। আমার স্বপ্ন, এই জায়গাকে স্পোটর্স কমপ্লেক্স করার। যেখানে ফুটবল মাঠ, ক্রিকেট মাঠ, সুইমিং পুল, জিমনেশিয়াম, ইনডোর স্টেডিয়াম থাকবে’।

ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও অনুষ্ঠান পরিচালনাকারী মো.ছিদ্দিকুর রহমান বলেন, টিটু ভাই খেলাধুলার নক্ষত্র। টিটু ভাই ফুটবলকে পচ্ছন্দ করেন। বর্তমান যুগ ক্রিকেটের, তার পরও তিনি ফুটবলকে প্রাধান্য দেন। তিনি ক্রিকেটের জন্য যেমন মাঠ দিয়েছেন, ফুটবলের জন্যও দিবেন। নিজাম ভাই রাজনৈতিক, সামাজিক সবদিকেই দক্ষ।

0
,