পুরাতন কোর্টের নতুন ভবনে হার্ট ইনস্টিটিউট বানাতে চান শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আল্লাহ না করুক, এই মূহু‌র্তে যদি স্ট্রোক হয়! আপনি আমাকে ঢাকা নিতে নিতে হয়তো নাও বাঁচতে পারি। হার্টের চিকিৎসার সাধারণ যে বিষয়টি, তা হলো সঠিক সময় চিকিৎসা পেলে ৯০ শতাংশ ভালো হওয়ার সুযোগ থাকে। নারায়ণগঞ্জে যেহেতু একটি হার্ট ইনস্টিটিউট নেই, তাই পুরাতন কোর্টে নতুন ভবনটিকে একটি অত্যাধুনিক হার্ট ইনস্টিটিউট বানাতে চাইছি।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বঙ্গবন্ধু সড়কের সমবায় কমিউনিটি সেন্টারে মোহসীন-মাহবুব প্যানেলের পরিচিতি সভায় এমন আশার কথা বলেছেন আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান।

তার ভাষ্য মতে, ইতোমধ্যেই আইনমন্ত্রীর সাথে আমার বিষয়টি নিয়ে কথা হয়েছে। তিনি আমাকে আশ্বস্ত করেছেন। উনি খুবই ভালো মানুষ। একবার কথা দিলে রাখেন। এছাড়া ব্যাপারটি নিয়ে নারায়ণগঞ্জের চিকিৎসকদের সাথেও কথা হয়েছে। বাস্তবায়ন করতে পারলে নারায়ণগঞ্জবাসীর খুবই উপকার হবে।

এর আগে, শামীম ওসমান বলেছেন, ‘ডিএনডিতে ৬‘শ কোটি টাকা গেছে, আমি চেষ্টা করছি আরো দেড় হাজার কোটি টাকা আনার। আর এটা হলে ঢাকা শহরের থেকে নারায়ণগঞ্জের গুরুত্ব আরো অনেক বেশি বেড়ে যাবে। চাষাঢ়া থেকে সাইনবোর্ড পর্যন্ত লিংক রোডটিকে ৬ লেন করা হচ্ছে। প্রায় সাড়ে ৪ ‘শ কোটি টাকা ব্যায় ধরা হয়েছে। হয়তো আগামী একনেক সভায় উঠবে। চাষাঢ়া থেকে আদমজী নতুন একটি রাস্তা হচ্ছে, রেল লাইন ডাবল করা হচ্ছে। চাষাঢ়া থেকে ফতুল্লার রাস্তা চওড়া হবে। পঞ্চবটি থেকে মুন্সীগঞ্জ পর্যন্ত ফ্লাইওভার হবে। এ কাজ গুলো করতে আমি চেষ্টা করছি। কারণ মানুষ আমাকে ভোট দিয়েছে। আর মানুষের মধ্যে আল্লাহ বসবাস করেন। মানুষকে সেবা করলে যদি আল্লাহ খুশি হয়। সেই আশা থেকেই এ কাজ গুলো করা।’

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক সাংসদ হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা আদলতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভূইয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ। পরিচিতি সভায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী এড. মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মাহবুবুর রহমানসহ অন্যান্য প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

0