পুলিশের ধাওয়ায় আসামীর পানিতে ডুবে মৃত্যু

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুলিশের ধাওয়া খেয়ে লিটন (৩৩) নামে এক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীর পানিতে ডুবে মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের ৯ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
লাশ উদ্ধার করে নিয়ে আসার সময় এলাকাবাসী পুলিশের উপর চড়াও হয়। নিহত লিটন চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার আব্দুল মালেকের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চনপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই শামীম আল মামুন মোটর সাইকেলযোগে মাদক উদ্ধার ও ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতারে চনপাড়া ৯নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে। এসময় ওযারেন্টভুক্ত পলাতক আসামী লিটন পুলিশকে দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশও তার পিছু নেয়। নিজেকে বাঁচাতে লিটন পরিত্যক্ত একটি ডোবায় ঝাপ দেয়। পরে লিটন ভেসে না উঠায় পুলিশ ডেমরা ফায়ার সার্ভিসকে খবর দেয়।
ডেমরা ফায়ার সার্ভিসের একটি দল তিন ঘন্টা চেষ্টা চালিয়ে ডোবা থেকে লিটনের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামীম আল-মামুন বলেন, লিটন মাদক মামলার ওযারেন্টভুক্ত পলাতক আসামী। চনপাড়া এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করার সময় সে পুলিশ দেখে পালানোর সময় একটি ডোবায় ঝাপ দেয়। পরে আর না উঠায় পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস নিহতেরে লাশ উদ্ধার করেন। এ ঘটনায় এলাকাবাসী উত্তেজিত হয়ে উঠে। পরে লিটনের পরিবারের পক্ষ থেকে এটি একটি দূর্ঘটনা মাইকে এমন ঘোষনা দিলে একাবাসী শান্ত হয়। ঘটনাস্থলের আশপাশে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

0