পুলিশ লাইন্সে ‘পারাপার’ উদ্বোধন করলেন এসপি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গাড়িতে তেল লাগবে নাকি মবিল, গাড়ি নষ্ট হয়ে গেছে কিংবা সংরক্ষন; এ সব কিছুই দেখার দায়িত্ব জেলা পুলিশের মোটরযান ও জলযান শাখার। পুলিশের কার্যক্রমের গতি নারায়ণগঞ্জে বাড়ালেও অনেকটাই জরাঝীর্ণ অবস্থা ছিল এই শাখাটি। অবশেষে আধুনিক একটি অফিস পেয়েছে। সেই অফিসের নাম দেওয়া হয়েছে “পারাপার” ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে জেলা পুলিশ লাইন্সে ‘পারাপার’ নামক ওই কার্যালয়টির উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

ব্যাপারটি নিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের মুখপাত্র হাফিজুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘পুলিশকে দেওয়া সকল গাড়ি গুলোই মোটরযান ও জলযান (এমটি) শাখা দেখা শুনা করতেন। ড্রাইবার থেকে তেল সব কিছুই এ শাখা থেকে দেওয়া হয়। সব জেলার পুলিশ লাইন্সে এমন একটি করে শাখা রয়েছে। নারায়ণগঞ্জে এমটি শাখার জন্য অফিসটি ছিল কিন্তু সেটা খুবই ভাঙ্গা। এখন আধুনিক অফিস দেওয়া হলো শাখাটিকে।’

উদ্বোধন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুভাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মো. মেহেদী ইমরান সিদ্দিকী, সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) মাহিন ফরাজী, সহকারি পুলিশ সুপার (ট্রাফিক) মো. সালেহ উদ্দিন আহম্মেদসহ সকল থানার ওসি।

0