পুলিশ-সাংবাদিক একসাথে কাজ অপরাধ দূর করা সম্ভব : আসলাম হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ : পুলিশ সাংবাদিকদের সামাজিক দায়বদ্ধতা রয়েছে মন্তব্য করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেছেন,‘সমাজের অসঙ্গতি দূর করতে হলে সমাজের সব শ্রেণী পেশার মানুষকে এক সাথে কাজ করতে হবে। যে যার অবস্থান থেকে যদি সমাজের জন্য কাজ করে তা হলে সমাজ থেকে সকল অপরাধ দূর হয়ে যাবে। মঙ্গলবার দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবে আয়োজিত জয়যাত্রা টেলিভিশনের ১ম বর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসলাম হোসেন বলেন,‘পুলিশ-সাংবাদিক একত্রিত হয়ে কাজ করলে সমাজ থেকে সব ধরনের অপরাধ দূর করা সম্ভব‘। তিনি আরো বলেন,‘সাংবাদিকরা যদি বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করেন তা হলে সমাজ থেকে অপরাধ প্রবনা কমে আসবে‘। সাংবাদিক সমাজকে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে আসলাম হোসেন বলেন,‘জয়যাত্রা টেলিভিশন সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ সম্প্রচার এর মাধ্যমে আরোও এগিয়ে যাবে বলে আমরা আশা করি। সেই সাথে খেলাধুলা, বিনোদন সহ সকল বিষয়ে দেশ বিদেশের সকলের মন জয় করে নিবে। সাইফুল ইসলাম বলেন, জয়যাত্রা টিভি জনতার কথা বলবে। দেশ বিদেশের ঘটে যাওয়া সকল সংবাদ প্রচারের মাধ্যমে নিজেদের সফলতার ধারা অব্যাহত রাখবে বলে আমারা আশা করি এবং জয়যাত্রা টেলিভিশনের জন্য শুভকামনা রহিল‘।

ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় এবং ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম,সামাদ মতিনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, খন্দকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সাংগঠনিক সম্মাদক মোঃ কবিরুল ইসলাম, ফতুল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লিটন, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, ক্রীড়া বিষয়ক সম্পদক নিয়াজ মোঃ মাসুম, প্রচার সম্পাদক জি,এ রাজু, চ্যানেল এস এর ফতুল্লা প্রতিনিধি মোঃ সফিকুল ইসলাম জনি, ৭১ বাংলা টিভির ফতুল্লা প্রতিনিধি মেহেদী হাসান রাসেল,জয়যাত্রা টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আলী হোসেন, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জের খবরের সেলিম হোসেন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জয়যাত্রা টিভির ১ম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

0