পূর্ণাঙ্গ মানুষ হতে হলে সাংস্কৃতি র্চচা করতে হবে: এডিসি রেহেনা

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার বলেছেন, আমরা ভালো ছাত্র নয়, ভালো মানুষ চাই। র্পুণাঙ্গ মানুষ হতে হলে সাংস্কৃতি র্চচা করতে হবে। পাশা পাশি বাচ্চাদেরকে গুনগত মানসম্পন্ন শিক্ষায় শিক্ষিত করতে হবে।বৃহস্পতিবার দুপুরে জেলার প্রাথমিক শিক্ষা অফিস প্রাঙ্গনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রাথমিক শিক্ষা সাংস্কৃতিক অঙ্গনের  উদ্যোগে সভাটি আয়োজিত হয়।

এডিসি রেহেনা আকতার বলেন, প্রাথমিক শিক্ষা থেকে বাচ্চারা যেন ঝরে না যায় সেদিকে লক্ষ রাখতে হবে। কেননা শিশুদের  শিক্ষার ফাউন্ডেশন হলো প্রাথমিক বিদ্যালয় গুলো। তার জন্য ছাত্র ছাত্রীদের মানসম্মত শিক্ষায় শিক্ষিত করতে হবে। কোন শিক্ষার্থী যদি টাকার অভাবে পরতে না পাড়ে আপনারা আমাকে জানাবেন। আমি জেলা প্রশাসকের সাথে কথা বলে ব্যবস্থা করবো। আমরা চাই প্রাথমিক বিদ্যালয় থেকে যেন কোন মেধাবী ঝরে না পরে। আর এজন্য আপনাদেরকে ভূমিকা পালন করতে হবে|

অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,  জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মজিব আলম, শাহানা আফরোজ, বন্দর উপজেলা শিক্ষা অফিসার সোহাগ হোসেন, রুপগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার আকরাম হোসেন সহ জেলার সকল উপজেলার শিক্ষক শিক্ষিকা বৃন্দ প্রমুখ।

0