পোলষ্টারকে হারিয়ে একধাপ এগিয়ে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ এর  ১৪ তম ম্যাচে ১১৭ রানের ব্যবধানে পোলষ্টার ক্লাবকে হারিয়ে তাদের স্বপ্ন ফিঁকে করে দিল শিরোপা প্রত্যাশী শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।


বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে এ খেলা অনুষ্ঠত হয়। পোলষ্টার অধিনায়ক টস জিতে ব্যাট করতে দিল শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবকে। সুযোগ হাত ছাড়া না করে ৪৫ ওভারে শীতলক্ষ্যা তুললো ২৬৫ রান

এদিনও দুর্ভাগ্য শীতক্ষ্যার মুক্তাসির উজ্জামান তুষারের। ৬ রানের জন্য সেঞ্চুরির দেখা পাননি। মারকুটে এ ব্যাটসম্যান ৯৪ রান করতে বল খেলেছেন ৮৯টি। চার মেরেছেন ৯টি এবং ছয় মেরেছেন ৪টি। ৩য় উইকেট জুটিতে তগুষার ও আব্দুল্লাহ করেছেন ১৪১ রান। আব্দুল্লাহ ৯৯ বলে ৭১ রানে আউট হবার আগে চার মেরেছেন ৮টি। কিপার শরীফ হোসেন ২৫ বলে ২৭ রান করতে চার মেরেছেন ৪টি। অধিনায়ক রুমি ২৬ বলে ২৬ রানে ফিরেন ৪ চারে। পেসার আব্দুল রাজ্জাক ২ ছয়ে ফিরেন ২০ রানে। পোলষ্টার ক্লাবের স্পিনার আয়াতুল্লাহ ইয়াসিন ও পেসার সজিব পান ২টি কওে উইকেট। শীতলক্ষ্যার উইকেট খোঁয়া যায় ৭টি। গরমের মধ্যে প্রথমে ফিল্ডিং করে ২৬৬ রান করে জেতা দুঃসাধ্য বটে।

পোলষ্টার ক্লাব ৪০.২ ওভারে ১৪৮ রান তুলতে পারে। তাদের প্রথম ৩জন ব্যাটসম্যান ফিরেছেন শূণ্য রানে। পেসার সজিব ও স্পিনার জিসান আব্দুল্লাহ কিছুটা প্রতিদ্ধিতা গড়ার চেষ্টা চালান। সজিব ৮০ বলে ফিরেন ৪৭ রানে,চার মেরেছেন ৮টি। জিসান আব্দুল্লাহ ৩ চার ও ১ ছয়ে ফিরেন ৩৪ রানে। তরিকুল ৩ চারে ১৭,নোমান ৪ চারে ১৭ এবং রাব্বি ৩ চারে ১৩ রানে আউট হন। শীতলক্ষ্যার তুষার বল হাতে ৩টি,আনাস ও মীর ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব- ৪৫ ওভারে ২৬৫/৭ তুষার-৯৪, আব্দুল্লাহ-৭১, শরীফ হোসেন-২৭, রুমি-২৬, আব্দুল রাজ্জাক-২০ অতিরিক্ত-১২। আয়াত উল্লাহ-২/৪৬, সজিব-২/৪৭।

পোল ষ্টার ক্লাব- ৪০.২ ওভারে ১৪৮/১০ সজিব-৪৭, জিসান-৩৪, তরিকুল-১৭, নোমান-১৭, রাব্বি-১৩ অতিরিক্ত-১৮। তুষার-৩/১৭, আনাস-২/৮, মীর-২/২৫

0