পোস্টারে মাদক ব্যবসায়ীদের সাথে সাবেক ফুটবলারের ছবি, থানায় জিডি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাদক ব্যবসায়ীদের ছবির সাথে রাতের আধাঁরে নিজের ছবি পোস্টারে সাটিয়ে দেওয়ার থানায় অভিযোগ দায়ের করেছে সাবেক এক ফুটবলার। এ ঘটনার রহস্য উৎঘাটন করতে মাঠে নেমেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে উত্তর মাসদাইরের গাবতলী এলাকার রাস্তায় রাস্তায় পোস্টার গুলো দেখা যায়।

ভুক্তভোগী ওই ব্যক্তি উত্তর মাসদাইরের গাবতলী নতুন বাজার এলাকার মৃদ আব্দুল বারেক সরকারের ছেলে মো. মনির হোসেন (৪০)। সে বাংলাদেশের স্বনামধন্য শেখ রাসেল ক্রীড়াচক্র, ব্রাদার্স ইউনিয়ন, আরামবাগ, শেখ জামাল ধানমুন্ডি ক্লাব ও ঢাকা ওয়াল্ডার্স ক্লাবসহ বিভিন্ন ক্লাবের ফুটবলার ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ১৯ মার্চ মধ্যরাতে অন্যান্য ব্যক্তির ছবির সাথে মনির হোসেনের ছবি যুক্ত করে মাদক ব্যবসায়ী দাবী করে গাবতলীসহ আশেপাশের বিভিন্ন এলাকায় কে বা কারা পোস্টার লাগিয়ে দেয়। সকালে ঘুম থেকে উঠে বাহির হতেই দেয়ালে দেয়ালে ওই পোস্টার গুলো লাগানো অবস্থায় দেখতে পান স্থানিয়রা। এমন অবস্থায় মানসম্মান, সমাজে অবস্থান ক্ষুন্ন ও পরিবারের বড় ধরণের ক্ষতি হওয়ার শঙ্কা থেকে অভিযোগ দায়ের করে ওই ভুক্তোভোগী।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা উপপরির্দশক (এসআই) শুভ আহম্মেদ বলেন, তদন্ত অব্যাহত রয়েছে। কে বা কারা রাতের আধাঁরে এ ধরণের কাজ করেছে; তা খতিয়ে দেখা হচ্ছে।

0