২৩৭ তা‌লিকায়ও নাম আসেনি সোনারগাঁও পৌরসভা নির্বাচনের

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এক এক করে ৭ জন নিজেদেরকে প্রার্থী ঘোষণা দিয়েছেন বহু আগেই। করছেন, গণসংযোগ ও প্রচারণাও। নিচ্ছেন বিভিন্ন ব্যক্তি-গোষ্ঠীর সমর্থন ও দোয়া। যে পৌরসভার নির্বাচন নিয়ে এতো উৎসাহ-উদ্বিপনা। ৫টি ধাপে দেশের ২৩৭টি নির্বাচনের তফসিল ঘোষণা হলেও নাম আসেনি সেই সোনারগাঁ পৌরসভার।

সর্বশেষ সোমবার ১৯ জানুয়ারি সন্ধ্যায় পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসির সিনিয়র সচিব মো. আলমগীর। সেখানে ৩১টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। সেই তালিকায়ও ছিল না সোনারগাঁ পৌরসভার নাম। তাই পরবর্তী তফসিল ঘোষণার অপেক্ষায় থাকতে হবে সোনারগাঁবাসীকে।

সোনারগাঁ পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে রয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার স্ত্রী ডালিয়া লিয়াকত, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, ঢাকা কলেজের সাবেক ভিপি ছগীর আহম্মেদ, জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক ও গত নির্বাচনে নৌকা প্রতীক পাওয়া প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন।

0