প্যানেল মেয়র বিভা ও চেঙ্গিসের বাসায় চুরি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম চেঙ্গিসের বাসায় চুরি হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) শহরের ইসদাইর অক্টো অফিস এলাকায় অবস্থিত ইব্রাহীম চেঙ্গিসের ছয়তলা বাড়ির পঞ্চমতলায় ও সোমবার সকাল ৮টায় ১নং বাবুরাইল তাঁরা মাসজিদের পাশে অবস্থিত আফসানা আফরোজ বিভার বাসার নিচতলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে বাড়িতে ফিরে ইব্রাহীম চেঙ্গিস ও তার পরিবারের সদস্যরা চুরির বিষয়টি বুঝতে পারেন। চোরের দল প্রায় ১০-১২ লাখ নগদ টাকা ও ৫-৬ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে বলে দাবি গৃহস্থদের।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, দিনের কোনো এক সময়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে৷

এদিকে কাউন্সিলরের সচিব মাসুদ রানা জানান, বিভার একমাত্র সন্তান অসুস্থ হওয়ায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। সেজন্য তিনি বিগত ১০দিন ধরে বাসায় নেই। সকাল থেকে বিকেলে পর্যন্ত একজন নারী বাসা পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য থাকেন। এসময় তার আত্মীয় স্বজন ভাতিজা সহ অন্যান্যরা আসেন। কিন্তু সন্ধ্যা থেকে সকাল ৮টা পর্যন্ত বাসা ফাঁকা থাকে। প্রতিদিনের মতো সোমবার সকালে বাসার কাজের জন্য ওই নারী আসলে ঘরের বেডরুমের দরজা ভিতর থেকে বন্ধ পান। পরে দরজায় জোরে ধাক্কা দিলে খুলে যায়। ভেতরে প্রবেশ করে দেখতে পান আলমারী তালা ভাঙা জিনিপত্র ছাড়ানো ছিটানো আছে। এসব দেখে চিৎকার কলে এলাকাবাসী পুলিশকে জানায়।

তিনি আরো জানান, ৫ ভবনের নিচতলা ও দুই তলা মিলিয়ে কাউন্সিলরের বাসা। নিচতলায় জানালের গ্রীল কেটে প্রবেশ করলেও দুই তলা কিছুই হয়নি। সেজন্য এখনও বলা যাচ্ছে কি পরিমাণ মূলবান জিনিসপত্র খোয়া গেছে। কাউন্সিলরকে জানানো হয়েছে তিনি আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে আসলে কি খোয়া গেছে। এছাড়াও থানায় কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। কাউন্সিলর নিজে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।