প্রকাশিত সংবাদের প্রতিবাদ মনিরুল ইসলামের

0

লাইভ নারায়ণগঞ্জ: গত ২১ ও ২২ জানুয়ারি তারিখে লাইভ নারায়ণগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইসলাম’স গ্রুপের ম্যানিজং ডাইরেক্টর মনিরুল ইসলাম।

এডভোকেট আবুল হাশেম (হাসান) এর স্বাক্ষরিত ও ডাকযোগে প্রেরিত এক পত্রে উক্ত প্রতিবাদ করা হয়।

পত্রে উল্লেখ করা হয়, নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জে ২১ ও ২২ জানুয়ারি ২০২১ তারিখে আমার মক্কেল জনাব মনিরুল ইসলাম সম্পর্কে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, মনগড়া এবং উদ্দেশ্যেপ্রনোদিত সংবাদ প্রকাশ করেছেন। প্রকাশিত প্রতিবেদনগুলো ভিত্তিহীন ও মানহানিকর।

পত্রে দাবি করা হয়, মনিরুল ইসলাম নারায়ণগঞ্জের একজন বিশিষ্ট ব্যবসায়ী। দীর্ঘ ১৫ বছর যাবৎ সুনামের সহিত ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে আসছেন। পারিবারিক, সামাজিক ও ব্যবসায়িকভাবে তিনি একজন মান-মর্যাদাসম্পন্ন ব্যক্তি। কারও বা কোন কুচক্র মহল দ্বারা প্ররোচিত হয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে সামাজিক ও ব্যবসায়িকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হচ্ছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে, তা প্রকাশের অনুরোধ জানাই।

প্রতিবেদকের বক্তব্য, সংবাদ দুটিতে প্রকাশিত তথ্য ভুক্তভোগি ও সংশ্লিষ্ট থানার বক্তব্য অনুযায়ি করা হয়েছে। সংবাদের কোথাও কোন কথা প্রতিবেদকের নিজস্ব নয়। অভিযোগকারীদের ও ফতুল্লা থানার কর্মকর্তার বক্তব্য রয়েছে। সেই সাথে ভুক্তভোগিদের অভিযোগের পরিপ্রেক্ষিতে মনিরুল ইসলামের বক্তব্য নেয়ার জন্য একাধীকবার চেষ্টা করেও যোগযোগ করা সম্ভব হয়নি। তার ফোন নাম্বারে (০১৩১৭৯১১৪৯৪) কল করা হলে, সব সময় বন্ধ পাওয়া যায়।

এছাড়াও মনিরুলের বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেছিলেন, ‘অভিযুক্ত মনিরুল ইসলামের নামে থানায় মামলা গ্রহণ করা হয়েছে। বর্তমানে সে পলাতক। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত হয়েছে।

তিনি আরও বলেছিলেন, ‘আমার কারো পক্ষে নেওয়ার সুযোগও নেই, আর কারো পক্ষে নেওয়ার মানুষও নই আমি। আমাদের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য মনিরুল ইসলাম এখন অপপ্রচার চালাচ্ছে।’

 

নিউজ পড়তে ক্লিক করুন

‘ওসি-ডিসি পকেটে, নিয়ন্ত্রণে হাজী সা‌হে‌বে’, কে এই মনির?

‘চাঁদাবাজ’ মনির চাইছে শামীম ওসমানের হস্তক্ষেপ!

১০০ কোটি টাকার ঋণ কেলেঙ্কারির হোতা মনির অধরা!

 

অন্যান্য পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন

১০০ কোটি টাকার ঋণ কেলেঙ্কারির হোতা মনির অধরা

ব্যাংকের খাতায় বিদেশ পলাতক, অথচ আছেন দেশেই

ঋণ জালিয়াতি: প্রকাশ্যে ঘুরে বেড়ানো ব্যক্তি ব্যাংকের কাছে বিদেশে পলাতক

0