‘কেউ নরসিংদী, কেউ ফরিদপুর, আমার পূর্ব পুরুষরা মতলব থেকে আসছে’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মহা‌জো‌টের প্রার্থী ও জাতীয়পার্টির সংসদ সদস্য সেলিম ওসমানকে নিয়ে ‌নি‌জের বক্তব্যের অপব্যাখ্যা করে পত্রিকায় প্রচার করা হ‌য়ে‌ছে। এমনট‌ি দা‌বি ক‌রে‌ছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল। একই সাথে সাংবাদিক অভিভাবকদের কাছে বিচারেরও চে‌য়েছেন।

গত ২৯ জুন বন্দরের ফরাজিকান্দায় এক অনুষ্ঠানের বক্তব্য দেন আওয়ামী লীগের এই নেতা। তার ওই বক্তব্যের সমালোচনা করেন আজ(২জুলাই) সংসদ সদস্য সেলিম ওসমান। পদ কিংবা নাম উল্লেখ না ক‌রে, তাকে ই‌ঙ্গি‌ত ক‌রে ব‌লে‌ছের, ‘মতলব ফিরে যেতে হবে’।

এ‌দি‌কে গণমাধ্য‌মের কা‌ছে বৃহস্প‌তিবার সন্ধ্যায় একপ্র‌তি‌ক্রিয়ায় আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল (ভিপি বাদল) বলেন, আমরা কেউ হয়তো নরসিংদী থেকে আসছি। কেউ আবার ফরিদপুর থেকে। একই ভাবে আমার পূর্ব পুরুষরা মতলব থেকে আসছে। এটাতো কোন বিষয় না। বিষয়টা হলো আমরা সকলেই এখন এক জায়গায়, একসাথে বসবাস করছি। পাশাপাশি রাজনীতির টিমটাও ওসমান পরিবারের।

তিনি বলেন, ‘আমার রিজিক, জীবন কিংবা মৃত্যুর মালিক আল্লাহ। আমি মানুষের জন্য কাজ করছি, কাজ করে যাবো। আমার দল, বঙ্গবন্ধুর দল। এই দল স্বাধীনতা পূর্ববর্তী থেকেই দেশের মানুষের ধারক-বাহক। আমি সেই দলের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক। যতক্ষন পর্যন্ত নেত্রী আমাকে ক্ষমতা দিয়েছেন। আমি এই দলটার ভাবমূর্তী রক্ষায় অনর-অটল থাকবো। যে কেউ, যে কোন কথা বলুক না কেন? আমি কারো কথায় ভীত নয়। আমার দলের নেতাকর্মীদের আমি আদর করে কত কথাই বলি। তাছাড়া আমার দলের নেতাকর্মীরা এমপি, জেলা পরিষদের চেয়ারম্যানসহ অনেক কিছুই হওয়ার মতো যৌগ্যতা রাখে।’

ভিপি বাদল আরও বলেন, ‘সেলিম ভাই সম্মানিত লোক। তাকে আমি এ ধরণের কথা কি ভাবে বলবো। উনারা দুই ভাই আট-দশটা মন্ত্রীর চেয়েও বেশি ক্ষমতা রাখেন। নারায়ণগঞ্জের জন্যও অনেক কিছু করেছেন। সেলিম ভাই মহাজোটের নেতা। মহাজোট থেকে তাকে প্রার্থীতা দিয়েছে। একই সাথে তিনি আমাদের অভিভাবকও। এটাকে ভায়লেট করার দুঃসাহস কার হতে পারে? আমি উনাকে নিয়ে এই ধরণের কোন বক্তব্য রাখিনি। আমার বক্তব্যের অপব্যাখ্যা করে পত্রিকায় প্রচার করা হয়েছে। এ ধরণের কর্মকান্ডের জন্য আমি হলুদ সাংবাদিকদের প্রতি নিন্দা জানাই। একই সাথে আমাদের সাংবাদিক অভিভাবকদের কাছে বিচারেরও দাবি করছি।’

 

আরও নিউজ পড়ুন

আ.লীগ‌ নেতাকে সেলিম ওসমানের হুমকী: ‘মতলবে ফিরে যেতে হবে’

0