প্রচন্ড গরমে ভোটার উপস্থিতি কম: এসপি হারুন

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম(বার), পিপিএম(বার)। মঙ্গলবার (১৮ জুন) বেলা সাড়ে ১২টায় মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়, ১৬ নং লাঙ্গলবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ কলাগাছি ইউনিয়নের আরো তিনটি কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

পরবর্তীতে তিনি সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেন। এসময় পুলিশ সুপার বলেন, এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। সাধারণ ভোটারা যাতে তাদের পছন্দের প্রার্থীকে স্বতস্ফুর্ত ভাবে ভোট কেন্দ্রে প্রবেশ করে ইভিএম এর মাধ্যমে ভোট দিতে পারে সে লক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কাজ করছে।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে সাধারন কেন্দ্র-১৪ টি, গুরুত্বপূর্ণ কেন্দ্র-৪০ টি, মোট-৫৪ টি ভোট কেন্দ্র রয়েছে। ভোটার সংখ্যা পুরুষ-৫৮৩২৯, মহিলা-৫৬২৬৪, মোট-১,১৪,৫৫৩। উপজেলা নির্বাচনে প্রতিটি ইউনিয়নে ২টি করে এবং কলাগাছিয়া ইউনিয়নে ৩টি মোট-১১টি মোবাইল পুলিশ টিম মোতায়েন আছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ পর্যাপ্ত হারে আছে। স্ট্যাইকিং পার্টি আছে ২ টি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আছে। এছাড়া নির্বাচন উপলক্ষ্য সদরে ০১ টি স্ট্যান্ডবাই রাইটফারমেশনে পুলিশ টিম মুভমেন্টে আছে। নির্বাচনে মোট পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সহ-১০৮৯ জন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন আছে।

পুলিশ সুপার আরো বলেন, ভোটারদের উপর কোন প্রকার চাপ না। প্রচন্ড গরমের কারণে অনেক ভোটারই উপস্থিত হন নাই। ৫ম পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পূর্ণ হচ্ছে। পরিশেষে তিনি সকল সাংবাদিক ভাইদেরকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।

৬২২
0