প্রজেক্টটা কমপ্লিট হ‌লে ঢাকার চেয়ে না.গঞ্জ সুন্দর লাগবে: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ : ডিএনডি এলাকা হচ্ছে আমাদের জন্য একটা অভিশাপ। সার্কিট হাউজে সেনাবাহিনীর সাথে বৈঠক করার সময় তারা বলেছিল আমাদের নারায়ণগঞ্জটা একদিন অনেক সুন্দর হবে। এই টোটাল প্রজেক্টটা যখন কমপ্লিট হবে, তখন ঢাকার চেয়ে আমাদের এই ডিএনডি প্রজেক্টটা আরো অনেক সুন্দর লাগবে। তখন সিদ্ধিরগঞ্জ কিন্তু আধুনিক এলাকা হিসেবে পরিচিত হবে।

‌সি‌দ্ধিরগ‌ঞ্জের ভ‌বিষৎ সৌর্ন্দয্য নি‌য়ে এমনই আশার কথা জানা‌লেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। শ‌নিবার (১৮জানুয়া‌রি) বিকা‌লে সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া এলাকায় এক পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতি‌থি হি‌সে‌বে তি‌নি উপ‌স্থিত ছিলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে সামাজিক সংগঠন আলোর প্রত্যাশার উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠানে শামীম ওসমান আরও ব‌লেন, আসুন আমরা মানুষের জন্য কাজ করি। যে যেই দলেরই হই না কেন, যে ধর্মেরই হই না কেন, মানুষের জন্য কাজ করুণ। কাজ করুণ দেশটাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য।

তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জন্য দরকার। উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। আমাদের রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশী। আমরা ভালো না। কিন্তু ওনাকে (শেখ হাসিনা) দরকার এ দেশের জন্য। ওনার জন্য সবাই মন থেকে দোয়া করবেন। যেন আল্লাহ্ ওনাকে সুস্থ রাখেন এবং আল্লাহ্ যেন তার মনের আশা পূরন করেন। বঙ্গবন্ধুর জন্যও সবাই দোয়া করবেন। তাকে তার পরিবার সহকারে মেরে ফেলা হয়েছে, যে এই দেশটাকে স্বাধীন করে দিয়ে গেলো। দোয়া করবেন আল্লাহ্ যেনো আমাদের মাফ করেন এই কলঙ্ক থেকে যেনো মুক্তি পাই।

এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, এন‌সি‌সি প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, এন‌সি‌সি ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, আলোর প্রত্যাশার সভাপতি সাইফুল হামিদ. সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ ও জাহাঙ্গির খাঁন প্রমূখ।

0