প্রতিনিয়ত নিটিং মালিকদের ব্যায় বাড়ছে, আয় বাড়ছে না: মোহাম্মদ হাতেম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রতিনিয়ত নিটিং মালিকদের ব্যায় বাড়ছে। কিন্তু সে অনুযায়ী আয় বাড়ছে না। কঠিন পরিস্থিতির মাঝে সময় কাটাচ্ছেন। আমার বিশ্বাস সকলের সম্মিলিত প্রচেষ্টায় নিটিং মালিকরা এই দূর অবস্থা থেকে বেড়িয়ে আসতে পারবে।
রোববার (১৯ মে) সন্ধ্যায় ইফতার পূর্ব এক আলোচনা সভায় একথা বলেন বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেম।
তার ভাষ্য মতে, ‘এই দূর অবস্থা থেকে বেড়িয়ে আসতে যদি সাংসদ সেলিম ওসমানের স্বরণাপন্ন হওয়ার প্রয়োজন হয়, তাহলে আমরা সেটাই হবো। তিনি আমাদের নারায়ণগঞ্জের সকল ব্যবসায়ীর অভিভাবক।’


বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন নিটিং ওনার্স এসোসিয়শনের নেতা ও জেলা কৃষকলীগের সভাপতি ইব্রাহিম চেঙ্গিস। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়শনের সভাপতি সেলিম সারোয়ার।
ইব্রাহিম চেঙ্গিস বলেন, আমাদের পিট দেয়ালে ঠেকে গেছে। নিটিং মালিকরা এখন আর ভালো নেই। মালিকরা আপনাদের (মোহাম্মদ হাতেম ও চেম্বার অফ কমার্স) এর দিকে তাকিয়ে আছে। তারা তাদের পরিবার নিয়ে বাঁচতে চায়। আপনারা ব্যবসায়িদের সমস্যা সমাধানে কিছু একটা ব্যবস্থা করুন। আর না হয় ঈদের পর কঠিন কর্মসূচি আসতে পারে।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিয়াল সভাপতি খালেদ হায়দার খান কাজল, বাংলাদেশ নিটিং এসোসিয়শনের সাবেক সভাপতি আবু তাহের শামীম, বাংলাদেশ নিটিং অ্যাসোসিয়শনের সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার, রফিকুল হোসাইন, নিজাম মুন্সি, সহ-সভাপতি অর্ত মাহবুবুর রহমান শাহীন, বাংলাদেশ হুঁশিয়ারি অ্যাসোসিয়শনের সাবেক সভাপতি আতাউর রহমান, জেলা বাস মালিক সমিতির সভাপতি মুক্তার হোসেন, বাংলাদেশ নিটিং অ্যাসোসিয়শনের সদস্য শহীদুল্লাহ, সাগর, সুমন ও মনির সহ আরো অনেকে ।

0