প্রথম বিভাগ ক্রিকেট লীগ: পোলস্টার জিতলো প্যারাবোলা মেথডে

লাইভ নারায়ণগঞ্জ: লম্বা বিরতির পর খেলা শুরু হলো। খেলায় অনেক নাটকীয় ঘটনাও ঘটলো। এদিন ছিল প্রথম বিভাগের খেলার চতুর্থ রাউন্ড। এক ইনিংস শেষ হয়ে পরের ইনিংস চলছিল ভালই। কিন্তু হঠাৎ ঝুম বৃষ্টি। সবাই ছুটে আসলো প্যাভিলিয়নে। মাঠ ঝুম বৃষ্টিতে ডুবে গেল। এইবার জটিলতা। কারা জিতবে কারা হারবে। এমন কঠিন সমীকরণে গলদঘর্ম সংশ্লিষ্টরা। শেষে হাসলো পোলষ্টার ক্লাব। পরাজয়ের ব্যবধান ২ রানে। প্রথম বিভাগে শিরোপার দাবীদার রেইনবো এ্যাথলেটিক ক্লাব হেরে গেল। প্যারাবোলা মেথডের আগ পর্যন্ত তারা একপ্রকার নিশ্চিত হচ্ছিল যে তারাই জিতবে।

বৃহস্পতিবার (১২ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে রেইনবো এ্যাথলেটিক ক্লাব অধিনায়ক ব্যাট করতে পাঠায় পোলষ্টার ক্লাবকে।

৪৩ ওভার ৫ বলে পোলষ্টার তোলে ১৩৪ রান। হামিম ফিরেন ২৯ রানে ২ ছয় ও ৩ চারে। তারিফ ১ চার ও ১ ছয়ে করেন ১২। আশিক ২ চারে করেন ১০ এবং রিয়াদ ১০ ও শ্রাবণ ১ চারে ফিরেন ১০। অতিরিক্ত থেকে যোগ হয় ২১ রান। রেইনবোর তন্ময় ৪৩ রানে ৫টি এবং আবু তাওয়ামা ২২ রানে পান ৪ উইকেট। ৪৯ ওভারে ১৩৫ রান। টার্গেট কঠিনও নয়। ২৩ ওভার ২ বলে ৪ উইকেটে ৮২ রান তোলার পর নামে বৃষ্টি। ততক্ষণে তারা প্রায় জেতার আনন্দে উদ্বেলিত।

কারো কারো মনে একটু উৎকন্ঠাও ছিল। প্যারাবোলা মেথডে দেখা গেল জেতার জন্য রেইনবোর দরকার ৮৫। ২৩ ওভারে তাদের রান তখন ৮২। আফসার ২ চার ও ১ ছয়ে রানআউট হন ১৭ রানে। ইমন ২ ছয় ও ১ চারে করেন ২৮ রান। আবু তাওয়ামা করেন ১১ রান। অতিরিক্ত ছিল ১৪ রান। জিসান আব্দুল্লা ১৫ রানে পান ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর-

পোলষ্টার ক্লাব: ১৩৪/১০(৪৩ ওভার ৫ বল) হামিম-২৯, তারিফ-১২, আশিক-১০, রিয়াদ-১০, শ্রাবণ-১০। অতিরিক্ত-২১। তন্ময়-৫/৪৩, আবু তাওয়ামা-৪/২২।

রেইনবো এ্যাথলেটিক ক্লাব: ৮২/৪(২৩.২ ওভার) আফসার-১৭, ইমন-২৮, আবু তাওয়ামা-১১। অতিরিক্ত-১৪। জিসান আব্দুল্লা-২/১৫।