প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগে সিদ্ধিরগঞ্জে গ্রেপ্তার ১

0

লাইভ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে আমির হোসেন পাটোয়ারি (৫৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। এর আগে, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নোমান হোসেন বাদী হয়ে ওই ব্যক্তির নামে মামলা দায়ের করেন।

গ্রেফতার আমির হোসেন লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের যাদিয়া গ্রামের মৃত মুহাম্মাদুল্লাহ পাটোয়ারির ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আমির হোসেন তার ব্যবহৃত মোবাইল নম্বর-০১৭১১২০৪৯৫৯ হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি থেকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার ১০ তলা বিল্ডিং সংলগ্ন এএইচ কার্গো সার্ভিস নামক ব্যবসা প্রতিষ্ঠানে বসে গত বছরের ১০ জুন এবং চলতি বছরের ৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে ফেসবুকে পোস্ট শেয়ার করেন। এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর পুত্রবধূসহ দেশের গণ্যমান্য ব্যক্তি ও পুলিশের বিভিন্ন এডিট করা ছবি ও মানহানিকর পোস্ট শেয়ার করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বলেন, প্রধানমন্ত্রী, সেতুমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও পুলিশকে কটুক্তি করে ফেসবুকে পোস্ট শেয়ার করার অভিযোগে আইসিটি আইনে দায়ের করা মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

0