‘প্রধানমন্ত্রীর নির্দেশ, খালি জায়গা থাকলেই খেলার মাঠ তৈরী করা’

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়নগঞ্জ: বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজের সৃজনশীলতা বিস্তৃত হয়। তাদের মাধ্যে মানসিক বিকাশ ঘটে। মাদক, সন্ত্রাসী ও সকল অপকর্ম থেকে বিরত রাখে। ক্রীড়া সমাজের আমুল পরিবর্তন ভুমিকা রাখে। সুখী-সমৃদ্ধ সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই।

শুক্রবার (৬মার্চ) রাতে বন্দর থানাধীন ঘারমোড়া এলাকায় কলাগাছিয়া ইউনিয়নে ডে-নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনের ব্যাপক প্রসার ঘটিয়েছেন। তিনি নির্দেশ করেছেন যেখানে খালি জায়গা রয়েছে সেখানেই যেন খেলার মাঠ তৈরী করা হয়। পাশাপাশি মাদক-দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন। জননেত্রী শেখ হাসিনার কাজে সহায়তা করে তার হাতকে শক্ত করে উন্নত দেশ গড়ার কজে এগিয়ে আসার আহ্বান জানান।

বিশ্বনবী (সাঃ) ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি সরদার আবু তালেব মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. শারজাহান, আওয়ামীলীগ নেতা মো. হারিছ। বিশ্বনবী (সাঃ) আলিম মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মো. লিয়াকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চরঘারমোড়া উত্তরপাড়া জামে মসজিদের মো. ওয়াশিম, সমাজ সেবক কাউসার মবিন, জাপা নেতা মো. সেলিম, আওয়ামীলীগ নেতা আলী আহমেদসহ প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মো. সাগর। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জোনায়েত মাহমুদ জয়।

0