প্রধানমন্ত্রী আমাকে কলাগাছিয়া’র সেবক হিসেবে গণ্য করেছে: কাজিমউদ্দিন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কাজিমউদ্দিন প্রধান মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রবিবার(১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় বন্দর উপজেলার নির্বাচন অফিসার আব্দুল কাদিরের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

এ সময় চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিমউদ্দিন প্রধান বলেন, আমি কলাগাছিয়া ইউনিয়নের সকলের সম্মতি নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এই কলাগাছিয়া ইউনিয়নের সেবক হিসেবে গণ্য করেছে, আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দিয়েছে। আমি সর্বোচ্চ শক্তি দিয়ে ইউনিয়নবাসীর সেবা করবো। সকলে আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিবেন। আমি প্রত্যাশা করছি আমি বিপুল ভোটে জয়ী হবো।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, উপজেলা সভাপতি এম এ রশিদ, কলাগাছিয়া সাধারন সম্পাদক ইব্রাহীম কাশেম, যুগ্ম সম্পাদক মো. আক্তার হোসেনসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২৯ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের (ইসি) বৈঠক শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তাফসিল অনুযায়ী, আগামী ১১ নভেম্বর এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। এবং সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

0
,