প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুজুর্গ নারী: কাউন্সিলর শফি

0

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর দেলোয়ার হোসেন মার্কেট ব্যবসায়ীদের উদ্যোগে ওয়াজ ৪র্থ বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারী (বৃহস্পতিবার) মার্কেট উকিলপাড়াস্থ মার্কেট প্রাঙ্গনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো.সফিউদ্দিন প্রধান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালক মো.নাছির শেখ, মো.আবুল বাশার (বাসেত), মো.মনির হোসেন উপস্থিত ছিলেন। প্রধান মেহমান হিসেবে ওয়াজ করেন, বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা জামাল উদ্দিন আনছারী।

প্রধান অতিথির বক্তব্যে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুজর্গ নারী। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, তাহাজ্জুদ পড়েন। আল্লাহ তার দোয়ায় ইনশাআল্লাহ সকল খারাপ থেকে আমাদের মুক্তি দিবেন। যে দেশের রাজারা খারাপ তাদের দেশে আজ করোনার ভয়াবহ অবস্থা। আমাদের প্রধানমন্ত্রী নামাজী এবং আল্লাহর পবিত্র বান্দা, তার জন্য আমরা পানা পেয়েছি।

আজকে ইসলামের কি হচ্ছে এমন মন্তব্য করে শফিউদ্দিন প্রধান বলেন, গত ২ বছর আগে টঙ্গী ইজতেমায় মানুষ হত্যা করা হলো। দৃশ্যমান ইবাদত ইজতেমায়, মাইলকে মাইল মানুষ হেঁটে যায়। সেখানে আজ অনিহা মানুষের। তাবলিগ জামায়াত আমাদের কাছে পবিত্র, যারা করেন তাদের আমরা আমাদের থেকে ভালো মনে করি। আজকে তারা দুই গ্রুপ হয়ে চলাফেরা করে, এটা সমস্যা। হেফাজত ইসলামের আল্লামা শফী বুজুর্গ ব্যক্তি, আজকে তিনি নেই। আজকে টেলিভিশনে দেখলাম বাবু নগরীকে পিবিআই পুলিশ সুপার জিজ্ঞাসাবাদ করেছে। সাংবাদিকদরা পুলিশকে জিজ্ঞেস করে লাশ উত্তোলন করা হবে কি না। প্রশ্নের জবাবে সেই পুলিশ বলে প্রয়োজনে কর্তৃপক্ষের পারমিশনে উত্তোলন হবে। কে মিথ্যা কথা বলছে? আল্লামা শফীর ওয়ারিশগন নাকি বাবুনগরী যারা হেফাজতের দায়িত্বে বর্তমানে। তিনটা জিনিস আমাদের কাছে প্রিয় ছিল, টঙ্গী ইজতেমা, তাবলীগ জামায়াত, হেফাজত ইসলাম। বিনা স্বার্থের সেই সংগঠন আজ কোথায় গিয়ে দাঁড়িয়েছে? আমার রাসূল গণতন্ত্রে বিশ্বাস করতেন আলোচনায় সমাধান করা যায়। আমাদের মতো পাপিষ্ঠরা যদি বুঝতে পারে তারা কেন বুঝে না। আমি তাবলীগ জামায়াতে লোকদের ভালোবাসি, আল্লামা শফীকে ভালোবাসি।

0