প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগ, চাষাঢ়া থেকে হকার গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: পাগলার প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

শহরের চাষাড়া এলাকা থেকে মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ঐ নারী ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত বিল্লাল হোসেন (২৬), জেলার রুপগঞ্জ থানার আদুরিয়ার মৃত আবুল কাশেম মিয়ার পুত্র। চাষাড়া ফুটপাথে থ্রি পিস বিক্রি করতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেস সিকদার জানায়, মামলার বাদী একজন প্রবাসীর স্ত্রী। দেলপাড়া খালপাড়াতার একটি বিউটি পার্লার ও মেয়েদের থ্রিপিস সহ কাপড় বিক্রির দোকান রয়েছে। ২০২১ সালের মে মাসের দিকে ভুক্তভোগী নারী চাষাড়া ফুটপাতের দোকানে থ্রি পিস কিনতে গেলে বিল্লাল হোসেনের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূ্ত্র ধরে সে প্রায় সময় ঐ দোকান থেকে থ্রি পিস সংগ্রহ করতো। বিল্লাল এক সময় তার নিকট থেকে মোবাইল নাম্বার সংগ্রহ করে। পরে মোবাইল ফোনে বাদীকে কু- প্রস্তাব দিলে বাদী সম্পূর্ণরুপে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে বিল্লাল তার পূর্ব পরিচিত দেলপাড়া এলাকার শরীফ মিয়ার পুত্র অনিকের মাধ্যমে বাদীর বাসার ঠিকানা সংগ্রহ করে। এতে করে সে প্রায় সময় বাদীর বাড়ীর সামনে এসে তাকে নানা ভাবে উত্যক্ত করতে থাকে এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বেলা সাড়ে বারোটার দিকে গ্রেপ্তারকৃত বিল্লাল হোসেন বাদীর পার্লারের সামনের রাস্তায় বাদীকে তার সাথে যাওয়ার প্রস্তাব দিলে বাদী অপারগতা প্রকাশ করলে গ্রেপ্তারকৃত বিল্লাল বাদীর ওড়না ধরিয়া টানা-হেচড়া করে। এতে বাদী ডাক-চিৎকার করলে গ্রেপ্তারকৃত বিল্লাল ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনায় বাদী মামলা দায়ের করলে মঙ্গলবার রাত দশটার দিকে চাষাড়া থেকে অভিযুক্ত বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।