প্রমাণ মিললে পুলিশকেও ৩ দিনের মধ্যে সোনারগাঁও ছাড়তে হবে: এমপি খোকা

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতীয় পার্টির প্রত্যেক নেতাকর্মীকে মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। কোন দলের সাইনবোর্ড ব্যবহার করে কাউকে মাদক ব্যবসার সুযোগ দেয়া হবে না। এমনকি কোন পুলিশ সদস্য মাদকের সঙ্গে জড়িত থাকার প্রমাণ মিললে তাকে ৩ দিনের মধ্যে সোনারগাঁ থেকে বিদায় করা হবে। আমি এ ব্যাপারে পুলিশ সুপার ও র‌্যাব কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। তারা সবাই মাদক নির্মূলে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে।


৮ আগস্ট শনিবার বিকালে পৌরসভা তাঁতীলীগের আহ্বায়ক মিলন মিয়ার নেতৃত্বে শতাধিক ব্যক্তির জাতীয় পার্টিতে যোগদানের পর, তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্যের এক পর্যায়ে এমপি খোকা এই হুঁশিয়ারী দেন।

উল্লেখ্য, শনিবার বিকালে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় পৌরসভা জাতীয় পার্টির কার্যালয়ে পৌরসভা জাতীয় পার্টির সাবেক সভাপতি হাজী পিয়ার আলীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর পৌরসভা তাঁতীলীগের আহ্বায়ক মিলন মিয়ার নেতৃত্বে শতাধিক ব্যক্তি এমপি খোকাকে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। এসময় এমপি খোকা জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

0