প্রমান করে দিয়েছেন প্রধানমন্ত্রী: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: ‘আজ বক্তব্য দেয়ার দিন না। আজকের দিন বাঙালি জাতির প্রাপ্তির দিন। পদ্মা সেতু আমাদের ভাষায় প্রকাশ করার মত না। এক সময় অনেক চক্রান্ত হয়েছে যেন পদ্মা সেতু না হয়।’

শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ফতুল্লা ইসদাইর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সত্যতা ও দৃঢ়তার মাধ্যমে যে সবকিছু অর্জন করা যায় তা প্রমান করে দিয়েছেন আমাদের জাতির জনকের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা এ অনুষ্ঠানের মাধ্যমে তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি এ প্রকল্পে শ্রমিক থেকে শুরু করে ইঞ্জিনিয়ার পর্যন্ত যারাই সম্পৃক্ত ছিলেন তাদের প্রতিও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি কারণ আল্লাহ এমন মহান ব্যক্তিকে বাংলার মাটিতে প্রোরণ করেছিলেন বলেই আমরা স্বাধীনতা পেয়েছি। আমাদের আগামী প্রজন্ম এখন আরও ভাল কিছু করার জন্য স্বপ্ন দেখতে পারছি। জাতির জনকের নেতৃত্বে যে সকল মুক্তিযোদ্ধারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছেন তাদেরও শ্রদ্ধা জানাই ।