প্রমীলা ফুটবলদের আইভী ‘নারীই পারে বিশ্ব জয় করতে’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারীই শক্তি, নারীই পারে অনেক কিছু এবং নারীই পারে বিশ্ব জয় করতে। সেটার উদাহরণ সারা পৃথিবীতে নারীরা দেখাচ্ছে। তাই নারায়ণগঞ্জ প্রমীলা ফুটবল টিমের পাশে আমি যখনি পারি থাকার চেষ্টা করি। তাদের উৎসাহিত করার চেষ্টা করি।

শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে নারায়ণগঞ্জ প্রমিলা ফুটবল একাডেমীর আয়োজনে ওমেন ওয়ান-ডে ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ খেলাধুলার একটি খুব উর্বর মাটি। এখানে আমাদের অনেক ইতিহাস আছে। আমি চাই মাঝেমধ্যে এই ধরণের ওয়ান-ডে খেলা হোক। আমরা চাই এখন শীতকাল আরো বেশি বেশি করে খেলা হোক। মানুষ উপভোগ করুক। চারিদিকে যেভাবে মাদকের হানাহানি, মারামারি। মাদক আসক্তি থেকে দূরে রাখার জন্য আমি মনে করি খেলাধুলা এবং সাংস্কৃতির চেয়ে উত্তম কোনো পন্থা আর হতে পারে না।

সাবেক জাতীয় ফুটবলার এসএম সালাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার বিএ জুবায়ের নিপু, সাবেক জাতীয় মহিলা ফুটবলার ডালিয়া আক্তার, সাবেক জাতীয় ফুটবলার শহিদ হোসেন স্বপন। এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রমিলা ফুটবল একাডেমীর সভাপতি মো. আজমত উল্লাহ খন্দকার, সাধারণ সম্পাদক আজমুল হোসেন বিদ্যুৎ।

0