প্রশাসনের আস্থা পেলে বাসগুলো নামাবো: কামাল মৃধা

0

লাইভ নারায়ণগঞ্জ: আমি জনগণের কথা চিন্তা করে ৩০ টাকা ভাড়া নির্ধারণ করে উৎসব পরিবহনের বাস চালু করতে চাচ্ছি। চোখের সামনে দিয়ে উৎসব ট্রান্সপোর্ট নামে অবৈধ গাড়িটা চলছে। আমার সরকার ক্ষমতায় কিন্তু আমি জনগণের স্বার্থের, চাহিদার গাড়ি রাস্তায় নামাতে পারছি না। সরকার দলীয় একজন হিসেবে আমি লজ্জিত।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে উৎসব পরিবহনের চেয়ারম্যান কামাল মৃধা এসব কথা বলেন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য।

কামাল মৃধা বলেন, আমি বারবার চেষ্টা করছি কিন্তু আমি আমার বাসগুলো নামাতে পারছি না। পাঁচ মাসের চেষ্টায় এসপির হস্তক্ষেপে উৎসব পরিবহন থেকে গত মাসে সরে গেছে দখলদারেরা। কিন্তু উৎসব পরিবহনের নাম পরিবর্তন করে উৎসব ট্রান্সপোর্ট নাম দিয়ে চালাচ্ছে। আমি গাড়ি যে নামাবো সেই সাহস পাচ্ছি না। আমার লোকজনকে হুমকি দিচ্ছে, ধরে নিয়ে মারধর করছে আর আমি তার বিরুদ্ধে অভিযোগ জানালে উল্টো আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এখন আমি ভয়ঙ্কর অবস্থায় আছি। আমি যদি প্রশাসনের কাছ থেকে আস্থা পাই তাহলে বাসগুলো নামাবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নতুন ৫০টি বাসের রুট পারমিট তিনি নিয়েছেন। তবে প্রথম পর্যায়ে তিনি ১০টি বাস ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চালু করতে চান। জনসাধারণের কথা চিন্তা করে বাসগুলোতে ৩০ টাকা ভাড়া নির্ধারণ করা হবে বলেও জানান তিনি।

আক্ষেপ করে তিনি বলেন, আমাকে আমার নেত্রী শেখ হাসিনা দলের কেন্দ্রীয় পদ দিয়েছেন। এটা আমার সরকার। আমি তো আর আমার সরকারকে বিতর্কিত করতে পারতেছি না। কিন্তু জনগণের কথা চিন্তা করে যে গাড়ি চালু করার চিন্তা আমি করেছি সেই গাড়ি তো চলা উচিত। আমি চাঁদামুক্ত গাড়ি চালাতে চাই। আমি এই বিষয়টিতে প্রশাসনের নজর চাই। প্রশাসন চাইলে ২৪ ঘন্টার ব্যবধানে বাসগুলো চালু হতে পারে।

0