প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে এবারের ঈদ জামাত পৌনে ৭টায়

0

লাইভ নারায়ণগঞ্জ: যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য পরিবেশে আগামীকাল সোমবার (১২ আগস্ট) সারাদেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মুসল্লিরা বিভিন্ন মসজিদ ও ঈদগাহে দুই রাকাত ওয়াজিব নামাজ আদায় করবেন। আর এ জন্য ইতোমধ্যে নারায়ণগঞ্জের সর্বত্র ঈদের জামাতের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

ঈদুল আজহার নামাজের জামাত জেলার বিভিন্ন মসজিদ ও ঈদগাহে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত হবে। সাইবোর্ড শান্তিধারা এলাকায় কেএমএস গার্ডেন সিটি সংলগ্ন প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে এবারের ঈদের জামাত সকাল ৬টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে।

এ তথ্য নিশ্চিত করে বাংলাদেশ ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুল্লাহ কাচঁপুরী জানান, ইনশাহ আল্লাহ প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে সকাল পৌনে ৭টায় জামাত হবে। মহল্লাবাসী সকলের সাথে আমরা ঈদ জামাতে অংশ নিবো। এবারও ঈদ জামাতের ইমামতি করবেন মাওলানা শাহজালাল। তিনি দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার মোহাদ্দেস।

হাবিবুল্লাহ কাচঁপুরী সবাইকে ঈদের অগ্রীম মোবারকবাদ জানিয়ে বলেন, আশা করি সবাই শান্তি শৃঙ্খলাবজায় রেখে পবিত্র ঈদুল আজহা উদযাপন করবেন। সকলের ঈদ আনন্দ পরিবারের সাথে ভালো কাটুক এই কামনা করি।

0