প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে ঈদের জামাত সকাল ৭টায়

0

লাইভ নারায়ণগঞ্জ: আজ (৪ জুন) সৌদি আরবসহ বিশ্বের বিভিন্ন দেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। বাংলাদেশের আকাশে আজ চাঁদ দেখা দিলে আগামীকাল(৫ জুন) ঈদ। অন্যথায় ঈদ পালিত হবে বৃহস্পতিবার (৬ জুন)।

পবিত্র ঈদুল ফিতরের দিন মুসল্লিরা বিভিন্ন মসজিদ ও ঈদগাহে দুই রাকাত ওয়াজিব নামাজ আদায় করবেন। আর এ জন্য ইতোমধ্যে নারায়ণগঞ্জের সর্বত্র ঈদের জামাতের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

ঈদুল ফিতরের নামাজের জামাত জেলার বিভিন্ন মসজিদ ও ঈদগাহে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত হবে। সাইবোর্ড শান্তিধারা এলাকায় কেএমএস গার্ডেন সিটি সংলগ্ন প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে এবারের ঈদের জামাত সকাল ৭টায় অনুষ্ঠিত হবে।

এ তথ্য নিশ্চিত করে বাংলাদেশ ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুল্লাহ কাচঁপুরী জানান, এক মাস সিয়াম সাধনার পর মুমনের জন্য ঈদের নামাজ বাড়িই আনন্দের। ইনশাহ আল্লাহ প্রিয়ম কাচঁপুরী জামে মসজিদে সকাল ৭টায় জামাত হবে। এবারের ঈদ জামাতের ইমামতি করবেন মাওলানা শাহজালাল। তিনি দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার মোহাদ্দেস।
তিনি সবাইকে ঈদের অগ্রীম মোবারকবাদ জানিয়ে বলেন, আশা করি সবাই শান্তি শৃঙ্খলাবজায় রেখে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবেন। সকলের ঈদ আনন্দ পরিবারের সাথে ভালো কাটুক এই কামনা করি।

0