প্রেমিকার আপত্তিকর ছবি অনলাইনে, প্রতারক প্রেমিক গ্রেফতার!

0

লাইভ নারায়ণগঞ্জ : একে অপরের পরিচিতি ফেসবুকের মাধ্যমে। এরপর প্রেম ভালোবাসা। প্রলোভন বিয়ের। উভয়ের মধ্যে তৈরী হয় শারীরিক সম্পর্ক। এর পরই যুবকের বিয়ে করতে অস্বীকার। শুরু হয় প্রেমিকাকে ভয়ভীতি ও জীবননাশের হুমকী। বাধ্য হয়ে ওই নারী আইনের আশ্রয় নেয়। অতঃপর প্রেমিক দেড় মাস কারাভোগের পর জামিনে বেরিয়ে ওই নারীকে মামলা তুলে নিতে চাপ দিতে থাকে। ব্যর্থ হয়ে অজ্ঞাত নারীদের আপত্তিকর ছবিতে নিজ প্রেমিকার ছবি যুক্ত করে অনলাইনে ছড়িয়ে দেয়। আবারও প্রেমিকা বাধ্য হয় আইনের আশ্রয় নিতে। এবার র‌্যাব ওই প্রতারক প্রেমিককে প্রেফতার করে।

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী গণমাধ্যমকে ওই যুবকের গ্রেফতারের বিষয়টি জানান।

র‌্যাব এর তথ্যমতে, শুক্রবার (২৪ জানুয়ারি) মধ্যরাতে সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে মোঃ রবি হোসেন নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। রবি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার দিঘুলিয়া এলাকার। সে ‘‘নিউজ স্বাধীন বাংলা’’ নামক একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক।

জসিম উদ্দীন চৌধুরী জানান, বিগত ৩ বছর পূর্বে আসামী রবি’র সাথে ফেসবুকের মাধ্যমে এক নারীর পরিচয় হয়। সেই সুবাদে একপর্যায়ে উক্ত নারীর সাথে সে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে বিয়ের কথা বললে, রবি হোসেন বিয়ে করতে অস্বীকার করে। এবং ওই নারীকে ভয়ভীতি ও জীবননাশের হুমকি প্রদর্শন করে। অতঃপর ভিকটিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

ওই মামলায় গত ডিসেম্বর মাসে পুলিশের হাতে গ্রেফতার হয় রবি হোসেন। দেড় মাস জেল হাজতে থাকার পর জামিনে ছাড়া পেয়ে, আবারও ভিকটিমকে প্রাণ নাশের হুমকি দিয়ে মামলা তুলে নিতে চাপ দিয়ে আসছিল। কিন্তু রবির বিরুদ্ধে দায়েরকৃত মামলা ওই নারী তুলে না নেয়ায় রবি হোসেন প্রতিশোধ পরায়ণ হয়ে উঠে। সে ‘‘সুনামগঞ্জ বিডি নিউজ, বর্তমান সময় ডট কম, দৈনিক কাগজ কলম’ নামক বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে পতিতা বৃত্তির পেশার সাথে জড়িত অজ্ঞাত নারীদের আপত্তিকর ছবির সাথে ভিকটিমের ছবি এডিট করে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করে। এতে ভিকটিমের মানহানি হয়। পরবর্তিতে নারীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত আসামী মোঃ রবি হোসেনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

0