প্রেমের নাটক করে ধর্ষণ

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে প্রেমের নাটক করে ও বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাগেছে,উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরূখী(ছনপাড়া) এলাকার এক কলেজ ছাত্রী(১৮) কে তার প্রেমিক একই ইউনিয়নের ছনপাড়া এলাকার ছানাউল্লাহর ছেলে সাজ্জাদ হোসেন(২২) প্রেমের অভিনয় ও বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেছে বলে ঐ ছাত্রীর মা আড়াইহাজার থানায় মেয়ের প্রেমিক সাজ্জাদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।
জানাগেছে,ধর্ষিতা পাঁচরুখী বেগম আনোয়ারা ডিগ্রী কলেজের ছাত্রী। সে এবার এ কলেজ থেকে এইচ এসসি পরীক্ষা দেয়। সে কলেজে আসা যাওয়ার সময় সাজ্জাদ হোসেন প্রায়ই উত্যক্ত করত। এক পর্যায়ে সে ঐ ছাত্রীটিকে বিয়ে করবে বলে প্রেমের ফাঁদে ফেলে। পরে বিভিন্ন সময়ে ঐ ছাত্রীটিকে বিয়ে প্রলোভন দেখাইয়া ধর্ষণ করে। সর্বশেষ ২২ ফেব্রুয়ারী ও মেয়েটিকে ধর্ষণ করে সাজ্জাদ হোসেন । এ ঘটনাটি জানাজানি হলে সাজ্জাদ মেয়েটিকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে। পরে সে বিভিন্ন উছিলায় বিয়ে করবেনা বলে তালবাহানা করতে থাকে। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার আপোষের চেষ্টা করেও ব্যর্থ হলে শনিবার মেয়েটির মা আড়াইহাজার থানায় সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।
আড়াইহাজার থানার ওসি(তদন্ত) নফিকুল ইসলাম মামলার সত্যতা স্বীকার করে জানান,অভিযুক্ত সাজ্জাদ হোসেনকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

0