ফতুল্রায় সন্ত্রাসীদের হাতে নারীর শ্লিলতহানী

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামী কে বাঁচাতে এসে হামলাকারীদের হাতে শ্লিলতহানী ও মারধরের শিকার হয়েছেন স্ত্রী। হামলাকারীরা পূর্ব শত্রুতার জের ধরে প্রথমে বাসায় প্রবেশ করে স্বামীকে মারধরসহ স্ত্রীর কাপড় খুলে নিয়ে তাকেও বেদম প্রহার করে।


এ ঘটনায় হামলার শিকার স্বামী মজিদ দেওয়ান (৪৫) বাদী হয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) ৪ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ১৪/১৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে ফতুল্লা থানার পাগলা পশ্চিম দেলপাড়া এলাকায়।

মামলায় উল্লেখ করা হয় যে, পূর্ব শত্রুতার জের ধরে ২২ আগস্ট সন্ধ্যায় পূর্ব দেলপাড়া টেম্পুস্ট্যান্ডের নাদিম (২৫), সজিব (৩০), সোহেল খান (৪০) ও নান্নু বেপারীসহ আর ১৪ থেকে ১৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসীর হকিস্টিক, দাসহ তার বাড়িতে প্রবেশ করে কোন কিছু বুজে উঠার পূর্বেই তার উপর হামলা চালায়।

এ সময় সে আত্নরক্ষার্থে ডাক চিৎকার করলে তার ভায়রা ভাই সুমন (৩৫) এগিয়ে তাকে ও মারধর করে হামলাকারীরা। তার স্ত্রী রোজিনা বেগম এগিয়ে এলে হামলাকারীরা তার সামনেই স্ত্রী’র কাপড় খুলে নিয়ে তাকে ও বেদম প্রহার করে।

তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্নের চেইন ও ছিনিয়ে নিয়ে যায়। হামলাকারীরা এ সময় বাসায় ব্যাপক ভাংচুর করে। পরে তাদের ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই)  কৃঞ্চ পোদ্দার জানায়, মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। মামলার আসামীদের গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

0