ফতুল্লার এক মাদক ব্যবসায়ীর ১৪ বছরের কারাদন্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় একজনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকার জরিমানা করেছে আদালত। এছাড়াও অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন।
সাজাপ্রাপ্ত আসামি বর্তমান ঠিকানা হলো- কুতুবপুর ইউনিয়নের ফতুল্লা থানার কুসুমবাগের চিতাশাল এলাকার জরিনার বাড়ীর ভাড়াটিয়া মৃত. কাঞ্চন মাঝির ছেলে মো. বাবুল মাঝি (৪২)।
বুধবার (৯ অক্টোবর) দুপুরে ৪ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ৭নং বিশিষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায়ের ঘোষণা দেন। সে সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।
মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের ৩০ জুলাই বিশেষ অভিযান চালিয়ে চিতাশাল নূর মোহাম্মদ সিকদারের বসতবাড়ীর সম্মুখে কাঁচা রাস্তার র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মাদকসহ আসামিকে গ্রেফতার করে র‌্যাব-১১। সে সময় তার নিকট থেকে কাধঁ ঝুলানো পুরাতন একটি নেভী ব্লু বাগের ভিতর থেকে ২ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ মাদক বিক্রি ২ হাজার ২’শ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল উদ্ধার করে।
এবিষয়ে পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. জিয়াসমিন আহম্মেদ বলেন, স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামির বিরূদ্ধে আনীত অভিযোগ সত্য বলে প্রমাণিত হওয়ায় আসামিকে বিজ্ঞ আদালত ১৪ বছেরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকার জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন।

0