ফতুল্লার ২ ডাকাত রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় নৈশপ্রহরীকে বেঁধে ছুরির আঘাত করে রড লুট করে নেওয়ার ঘটনায় ২ জনকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- ফতুল্লার আলীগঞ্জ এলাকার মো. রহিমের ছেলে রুবেল (২৫) ও ফতুল্লার মাসদাইর লিচুবাগ এলাকার শরাফত সরদারের ছেলে আসাদ (৩২)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলমের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১২ সেপ্টেম্বর মধ্যরাতে ফতুল্লা থানার দাপা এলাকায় নির্মানাধীন ভবনের নৈশপ্রহরী কামালকে হাত-পা বেঁধে গলায় ও হাতে ছুরিকাঘাত করে দুই লাখ টাকার রড লুট করে নিয়ে যায় ৬ সদস্যের একটি ডাকাত দল। ডাকাতরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে পৌছিয়ে কামালকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সে সময় বাদী মাজহারুল ইসলাম খবর পেয়ে দারোয়ান কামালের মুখে সব শুনে ফতুল্লা মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। সেই মামলায় ২ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্ত ও পলাতক আসামিদের চিহিৃত করার লক্ষে আসামিদের বিজ্ঞ আদালতের নির্দেশে ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

0