ফতুল্লায় চালক হত্যার দুই আসামী ২ দিনের রিমান্ডে

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ইজি বাইক চালক হত্যা মামলায় আটককৃত দুই আসামীকে ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

সোমবার (২০ জানুয়ারি) পুলিশের ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মো. আলী (২৭) ও মো. ইমরান (২৩)। তারা উভয়েই ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার মৃত জহির উদ্দিনরে ছেলে। তারা নিজ হেফাজতে ইজিবাইকসহ বিভিন্ন ছিনতাইকৃত মালামাল ক্রয় বিক্রয় করতো বলে জানা যায়।

মামলার এজহার সূত্রে জানা যায়, প্রযুক্তিগত তথ্য প্রমানসহ নিহতের ছিনতাইকৃত মোবাইলফোনের সূত্র ধরে ১১ আসামির মধ্যে হত্যাকাণ্ডে জড়িত রনি (২২) মোঃ সোহেল রান (২১) ও মো. আরিফুল ইসলাম কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুসারে মোহাম্মাদ আলী ও ইমরানের কাছ থেকে ছিনতাইকৃত ব্যাটারি চালিত ইজিবাইকটি উদ্ধার করা হয়। আসামীদ্বয় একটি সংঘবদ্ধা অপরাধী চক্র। পরে পলাতক আসামি শনাক্তকরণে জিজ্ঞাসাবাদের জন্য এই দুই ভাইয়ে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

প্রসঙ্গত, ৪ জানুয়ারি রা‌তে ফতুল্লায় টিপু হাওলাদার (২৫) নামে এক ইজিবাইকচলাককে ছুরিকাঘাতে হত্যা করে তার ব্যাটারি চালিত ইজিবাইক ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের বড় ভাই টিটু হাওলাদার (৩০) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

0