সাকিব হত্যাকান্ডের তিন আসামী গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরিকাঘাতে কিশোর সাকিব (১৪) হত্যার ঘটনার মামলার প্রধান তিন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (২৬ জুন) রাজধানীর বাংলা বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২৫ই জুন ফতুল্লা থানাধীন রেলস্টেশন এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে সাকিব (১৪) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ফতুল্লার দাপা ইদ্রাকপুর বেপারীপাড়া ওয়াচ প্লাজার পিছনের বাসিন্দা ফতুল্লা পাইলট স্কুলের দাড়োয়ান শুক্কুর আলীর দুই ছেলে মো. ফয়সাল (১৮) ও পারভেজ (২২) এবং একই এলাকার মৃত মো. হারুন হোসেনের ছেলে মো. রবিউল (১৮)।

জানা গেছে, গত ২৫ জুন রাতে আসামীদের মধ্যে সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। পরবর্তীতে আসামিদের সঙ্গে সাকিবের কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে একজন তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ইতোমধ্যে সাকিবের মা ও বড় ভাই লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাকিবকে মাটিতে কাতরানো অবস্থায় দেখতে পান। পরবর্তীতে গুরুতর আহত সাকিবকে নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

র‌্যাব জানিয়েছে, উক্ত হত্যা মামলার সাথে জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।