ফতুল্লায় পুলিশে উপর হামলা, মাদক ব্যবসায়ী আটক

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় মাদক ব্যবসায়ীকে আটক করতে গিয়ে মাদক ব্যবসায়ী দ্বারা ছুরিকাঘাতে রক্তাক্ত হয়েছে ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দিপাংকর কুমার পাড়ই। বুধবার (৪ আগস্ট) রাতে বক্তাবলী পুলিশ ফাড়িঁর এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ফতুল্লায় মাদক ব্যবসায়িকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে রক্তাক্ত হয়েছে এএসআই দিপাংকর কুমার পাড়ই। তার পেটে ও হাতে ছুরিকাঘাত করা হয়েছে। পরে এলাকাবাসীর সহায়তায় মাদক ব্যবসায়ি নাজমুলকে গ্রেপ্তার করা হয়। আহত পুলিশ কর্মকর্তা দিপাংকরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের চলমান অভিযান পরিচালনা করতে গিয়ে, মাদক ব্যবসায়ী নাজমুলকে আটক করে। সেই সময় নাজমুল এএসআই দিপাংকর কুমারের পেটে সুইচ গিয়ার ছুরি দিয়ে আঘাত করে। বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আর আসামী নাজমুলকে গ্রেপ্তার করা হয়েছে তার নিকট হইতে ২৫০ ইয়াবা ও একটি সুইচ গিয়ার জব্দ করা হয়।

ওসি বলেন, গ্রেপ্তারকৃত আসামী নাজমুলের বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে এবং পুলিশের উপর হামলার ঘটনায় পৃথক মামলা হবে। মামলার কাজ প্রক্রিয়াধীন আছে।

0