ফতুল্লায় প্রবাসীর ঝুলন্ত লাশ

0

ফতুল্লার কুতুবপুর এলাকা থেকে এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ফতুল্লা মডেল থানা পুলিশ লাশটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে কুতুবপুর নয়ামাটি এলাকার স্বপন এর বাড়ি থেকে উদ্ধারকৃত লাশটি জুয়েল খন্দকার (৪০) নামের এক আবুধাবি প্রবাসীর। জুয়েল খন্দকার ওই বাড়ির ৩য় তলায় ভাড়া থাকতো।

স্থানীয় সূত্র জানায়, জুয়েল খন্দকার তার স্ত্রী মণি বেগম এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে কুতুবপুরের মুসলিমপাড়া এলাকার স্বপনের তৃতীয় তলার নিচতলার ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করতো। স্ত্রীর সাথে তার পারিবারিক কলহ চলছিলো। সে কলহের জের ধরে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে তারা ধারণা করছেন।

স্ত্রী মণি বেগমের দাবি, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তিনি চিতাশাল বাজার করতে যান। বাজার থেকে ফিরে এসে দেখেন তার স্বামীর মৃতদেহ ফ্যানের সাথে ঝুলছে।

ফতুল্লা থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিহত জুয়েল খন্দকার মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার জয়নগর গ্রামের শাহিন খন্দকারের ছেলে। সে আবুধাবি থেকে ২ মাস আগে ছুটিতে দেশে আসেন।

0