ফতুল্লায় বাজারে ব্যবসায়ীদের মারধরঃ ভুয়া সেনাসদস্য গ্রেফতার

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জঃ ফতুল্লার পাগলায় সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে বাজার থেকে মাংস নেয়ার সময় আফজাল মিনহাজ সংগ্রাম (৪৮) নামের এক ভুয়া সেনাসদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।একটি আইডি কার্ড ও একটি লাঠিসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

রোববার (২৮ জুন) সকালে ফতুল্লার পাগলা বাজার থেকে এলাকা থেকে এলাকাবাসীর সহায়তায় তাকে গ্রেপ্তার করে ফতুল্লা পুলিশ।

গ্রেপ্তারকৃত ভূয়া সেনাবাহিনীর সদস্য আফজাল গাজীপুর কাশিমপুরের লালদীঘি এলাকার ভাড়াটিয়া।

তার বিরুদ্ধে পাগলা বাজারের গরুর গোস্ত ব্যবসায়ী হারুন অর রশিদ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহাদাত হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, রোববার সকালে আফজাল মিনহাজ সংগ্রাম পাগলা বাজারে এসে নিজেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সেনাবাহিনীর সদস্য পরিচয় দেয়। একটি লাঠি হাতে নিয়ে মানুষ কেন সামাজিক দুরত্ব বজায় রাখছে না তা নিয়ে স্থানীয় লোকদের এলোপাথারী ভাবে মারপিট করে জখম করে। সংগ্রামের আচরনে সন্দেহ হলে হারুন বাজার সমিতিকে অবহিত করেন।

পরে বাজার সমিতির লোকজন এসে সংগ্রামকে জিজ্ঞেস করলে ভূয়া সেনাবাহিনী হিসাবে প্রমানিত হয়। এসময় বাজার কমিটির লোকজন ফতুল্লা থানা পুলিশকে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূয়া সেনাবাহিনীর সদস্য সংগ্রাম আটক করে থানায় নিয়ে আসে।

সংগ্রামের বিরুদ্ধে বিভিন্ন এলাকার গরুর গোস্তের দোকানদারকে বোকা বানিয়ে মাংস হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে। কয়েকদিন আগেও একই কৌশলে ফতুল্লার শিবুমাকেট এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে ৩০ কেজি গোস্ত নিয়ে যায়। সে মূলত প্রতারত, নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে প্রতারণা করে।

0