ফতুল্লায় শিশু ধর্ষণের মামলায় প্রতিবেশীর যাবজ্জীবন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশীকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ রায় প্রদান করেন। (মামলার সেকশন নং ৩৭৫/১৯)

যাবজ্জীবন প্রাপ্ত আসামী হলেন ফিরোজ মিয়া (৩২)। সে বরিশালের উজিরপুর এলাকার নারায়ণপুর ডাকুয়া বাড়ির মৃত. আমির হোসেনের ছেলে।

মামলার এজাহারে ধর্ষিতা শিশুর মা উল্লেখ করেন, তিনি, তার স্বামী ও ছেলে বিভিন্ন স্থানে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এসময় ফতুল্লার ফরাজিকান্দার আইয়ুব মিয়ার বাড়ির ২য় তলার টিনসেডের বাসায় একাই থাকতেন ধর্ষিতা ৮ বছরের শিশুটি। ২০১৫ সালের ১৪ মার্চ সকাল ১০টার সময় প্রতিবেশী ফিরোজ টিভি দেখার কথা বলে তার রুমে ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে ধর্ষণ করে।

পরে যন্ত্রনায় কান্নাকাটি করলে বাড়ির মালিকের ভাই ইব্রাহিম খলিলকে ফিরোজের সাথে ঘটে যাওয়া ঘটনা বলেন। এসময় ইব্রাহিম খলিল লোক জনের সহযোগীতায় ফিরোজ মিয়াকে আটক করে।

রায়ের সত্যতা স্বীকার করে পিপি রকিব লাইভ নারায়ণগঞ্জকে জানান, স্বাক্ষিদের স্বাক্ষ প্রমানের ভিত্তিতে আদালত আসামী ফিরোজকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে। এছাড়া আরো ৫০ হাজার টাকা জরিমানা করেছেন।

0